ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

অভিজ্ঞতা ছাড়াই বিদেশি ব্যাংকে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩২ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
অভিজ্ঞতা ছাড়াই বিদেশি ব্যাংকে চাকরি

দক্ষিণ কোরিয়ার উরি ব্যাংক তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটিতে অফিসার গ্রেড–২ পদে বাংলাদেশি কর্মী নিয়োগ দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    পদের নাম: অফিসার গ্রেড–২
পদসংখ্যা: অনির্ধারিত
যোগ্যতা ও অভিজ্ঞতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য–সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে অন্তত স্নাতক ডিগ্রি থাকতে হবে। সদ্য পাস করা প্রার্থীরাও আবেদন করতে পারবেন। কম্পিউটার চালনায় দক্ষতাসহ ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট ও প্রেজেন্টেশনের কাজে দক্ষ হতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। চাপ নিয়ে কাজ করার মানসিকতা থাকতে হবে। কোরিয়ার ভাষা জানা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।
চাকরির ধরন: স্থায়ী
কর্মস্থল: বাংলাদেশের যেকোনো স্থান
বেতন: মাসিক বেতন ৪০,০০০ টাকা। ব্যাংকের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুযোগ-সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online ক্লিক করে আবেদন করতে হবে। আবেদন করার সময় দুটি রেফারেন্সসহ সিভি, বর্তমান ও পূর্বের পদ ও কর্মস্থল, চাকরির বৃত্তান্ত, বর্তমান বেতন, প্রত্যাশিত বেতন, শিক্ষাগত অবস্থার বিবরণ, বৈবাহিক অবস্থা, বর্তমান ও স্থায়ী ঠিকানা, ৩১ মে ২০২৩ তারিখ অনুযায়ী বয়স উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২২ জুন ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭২৯ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।