ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

৪১তম বিসিএসে মিথ্যা তথ্য দেওয়ায় ৪ প্রার্থীর সুপারিশ বাতিল

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
৪১তম বিসিএসে মিথ্যা তথ্য দেওয়ায় ৪ প্রার্থীর সুপারিশ বাতিল

ঢাকা: মিথ্যা তথ্য দেওয়ায় ৪১তম বিসিএসের চার প্রার্থীর সুপারিশ বাতিল এবং ৪৩তম বিসিএস পরীক্ষার জন্য অযোগ্য ঘোষণা করেছে সরকারি কর্ম কমিশন। কমিশনের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ সিভিল সার্ভিস (বয়স, যোগ্যতা ও সরাসরি নিয়োগের জন্য পরীক্ষা) বিধিমালা, ২০১৪ এর ১৬(১) অনুযায়ী মিথ্যা তথ্য দেওয়ায় কমিশনের সাধারণ সভা ও বিশেষ সভার সিদ্ধান্ত অনুযায়ী তাদের সুপারিশ বাতিল করা হলো।

এতে আরও বলা হয়, পররাষ্ট্র ক্যাডারে আব্দুল্লাহ-আল-আমিন সরকার (রেজিস্ট্রেশন নম্বর: ১১১৭০১০৬), বিসিএস (সাধারণ শিক্ষা) প্রভাষক (গণিত) পদে মিঠুন হাওলাদার (রেজিস্ট্রেশন নম্বর: ১১১০৮৭৪১), বিসিএস (খাদ্য) সহকারী রক্ষণ প্রকৌশলী/সমমানের পদে প্রীতম কুমার মন্ডল (রেজিস্ট্রেশন নম্বর: ১১০৪৬৪৭১) এবং বিসিএস (প্রশাসন) ক্যাডারে মো. আলী আকবার সোহেলের (রেজিস্ট্রেশন নম্বর: ১১০৭৭০২৩) সুপারিশ বাতিল করা হলো। একইসঙ্গে এ প্রার্থীদের ৪৩তম বিসিএস পরীক্ষার জন্য অযোগ্য ঘোষণা করা হলো।

গত ৬ আগস্ট ৪১তম বিসিএসের চূড়ান্ত ফল প্রকাশ করে পিএসসি। এতে ২ হাজার ৫২০ জনকে বিভিন্ন ক্যাডারে নিয়োগের জন্য সুপারিশ করা হয়।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০২৩
এমআইএইচ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।