ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্যারিয়ার

৯৯ হাজার টাকা বেতনে অ্যাকশনএইডে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৭ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
৯৯ হাজার টাকা বেতনে অ্যাকশনএইডে চাকরি

আন্তর্জাতিক সাহায্য সংস্থা অ্যাকশনএইড বাংলাদেশ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ‘পাওয়ারিং চেঞ্জ: অ্যাডভান্সিং আ জাস্ট অ্যান্ড সাসটেইনেবল এনার্জি ট্রানজিশন ইন বাংলাদেশ, ফান্ডেড বাই তারা ক্লাইমেট ফাউন্ডেশন’ প্রকল্পে প্রজেক্ট কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।
•    পদের নাম: প্রজেক্ট কো-অর্ডিনেটর
পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এনভায়রমেন্টাল সায়েন্স, গভর্ন্যান্স অ্যান্ড পাবলিক পলিসি সাসটেইনেবল, ডেভেলপমেন্ট স্টাডিজ, আরবার অ্যান্ড রুরাল প্ল্যানিং বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। এনার্জি সেক্টর, ক্লাইমেট অ্যান্ড এনভায়রনমেন্ট বা এ–সংক্রান্ত কোনো প্রকল্পে প্রজেক্ট ম্যানেজমেন্ট অন্তত পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। গণমাধ্যমের সঙ্গে যোগাযোগ ও সাংবাদিকদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। কনফারেন্স, ওয়ার্কশপ বা এ ধরেনর ইভেন্ট আয়োজনের অভিজ্ঞতা থাকতে হবে। সমস্যা সমাধান ও নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশন ও প্রজেক্ট ম্যানেজমেন্ট টুলসের কাজ জানতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

বেতন: মাসিক মোট বেতন ৯৮,৮০৬ টাকা। এর সঙ্গে কর্মী ও কর্মীর পরিবারের সদস্যদের জন্য মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অনলাইনে অ্যাকশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।
আবেদনের শেষ তারিখ: ৯ ডিসেম্বর ২০২৩।

বাংলাদেশ সময়: ০৭২৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।