ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

ক্যারিয়ার

ফ্রিল্যান্স সাংবাদিকতা বিষয়ক কর্মশালা ৩০ ডিসেম্বর

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৭
ফ্রিল্যান্স সাংবাদিকতা বিষয়ক কর্মশালা ৩০ ডিসেম্বর

'হাউ টু বি এ ম্যাস্ট্রো অব ফ্রিল্যান্স জারনালিজম?' শিরোনামে ফ্রিল্যান্স সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা আয়োজন করেছে র'দিয়া আইএনসি। ধানমন্ডির ইএমকে সেন্টারে আগামী ৩০ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টায় এই কর্মশালা অনুষ্ঠিত হবে।

উদ্যোক্তা সাংবাদিক ও র'দিয়া আইএনসির সিইও রবিউস সামস জানান, কর্মশালায় অংশগ্রহণকারীরা কীভাবে সময়পোযোগী নিবন্ধ লিখতে হয়, ভালো বিষয় নির্বাচন করতে হয় তা জানতে পারবেন। পাশাপাশি নবীন লেখকরা লেখার দক্ষতা বাড়াতে সহায়ক আনুসাঙ্গিক বিষয়েও ধারণা পাবেন।

ফ্রিল্যান্স কন্ট্রিবিউটর, কলামিস্ট বা ফিচার লেখক হতে আগ্রহী ১৮ থেকে ৩৫ বছর বয়সীরা সেশনটিতে অংশগ্রহণ করতে পারবেন। আগ্রহীদের আগে নিবন্ধন করে আসন নিশ্চিত করতে হবে। বিস্তারিত

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।