ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

বিভিন্ন মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার সময়সূচি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৮
বিভিন্ন মন্ত্রণালয়ের নিয়োগ পরীক্ষার সময়সূচি

সাধারণ পুলের আওতায় নিয়োগযোগ্য বিভিন্ন মন্ত্রণালয়/ বিভাগ/ অধিদপ্তরের দুই পদের নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে সরকারী কর্ম কমিশন সচিবালয়।

প্রশাসনিক কর্মকর্তা পদে সাধারণ প্রার্থীদের পরীক্ষা আগামী ৫ মার্চ, মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের ৮ মার্চ এবং ব্যক্তিগত কর্মকর্তা পদে সাধারণ প্রার্থীদের পরীক্ষা আগামী ১২ মার্চ অনুষ্ঠিত হবে। নির্ধারিত তারিখে বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত এক ঘন্টাব্যাপী পরীক্ষা নেওয়া হবে।

পরীক্ষা হবে এমসিকিউ পদ্ধতিতে।

প্রশাসনিক কর্মকর্তা পদে সাধারণ প্রার্থীদের পরীক্ষা মোহাম্মদপুর সরকারি উচ্চ বিদ্যালয় এবং মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ কেন্দ্রে,  মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের মোহাম্মদপুর সরকারি উচ্চ বিদ্যালয় ও গণভবন উচ্চ বিদ্যালয়ে এবং ব্যক্তিগত কর্মকর্তা পদের পরীক্ষা মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ ও গণভবন উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

সরকারি কর্ম কমিশনের ওয়েবসাইটে পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।