ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

ক্যারিয়ার

বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে ২৭ জন নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৮
বিদ্যুৎ উন্নয়ন বোর্ডে ২৭ জন নিয়োগ

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীনে সহকারী পরিচালক (হিসাব/ অর্থ/ অডিট/ বাণি: পরিচালন) পদে ২৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

বাণিজ্যে স্নাতকসহ এমবিএ (অ্যাকাউন্টিং, ফাইন্যান্স, মার্কেটিং, ব্যাংকিং, ম্যানেজমেন্ট ও এমআইএস/ সিএ (ইন্টার)/ সিএমএ (ইন্টার) অথবা বাণিজ্যে স্নাতক (পাস)সহ প্রথম শ্রেণিতে বাণিজ্যে স্নাতকোত্তর অথবা বাণিজ্যে দ্বিতীয় শ্রেণির সম্মানসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। শিক্ষাক্ষেত্রে কোনো পরীক্ষায় দ্বিতীয় শ্রেণি বা তার সমমানের সিজিপিএর কম থাকলে আবেদন করা যাবে না।

৫ এপ্রিল ২০১৮ তারিখে সাধারণ প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে, মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের সর্বোচ্চ ৩২ বছর হতে হবে। বিভাগীয় প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৪০ বছর।

সহকারী পরিচালক পদে ২২,০০০/- ৫৩,০৬০/ টাকা স্কেলে বেতন দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীরা অনলাইনে bpdb.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৩০ এপ্রিল বিকাল ৫ টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি দেখুন-

প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।