ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

ক্যারিয়ার

স্কয়ার ফুডসে চাকরি

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, মে ১৬, ২০১৮
স্কয়ার ফুডসে চাকরি

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড টেরিটরি সেলস অফিসার নিয়োগের জন্য অনলাইন জব পোর্টালে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

বিক্রয় প্রতিনিধিদের কার্যক্রম পর্যবেক্ষণ ও সমন্বয়, পণ্যের ইউনিট প্রতি সেলস পর্যবেক্ষণ ও নিশ্চিত করা, মার্কেটের তথ্য সংগ্রহ করা ও প্রতিযোগী কোম্পানিগুলোর কার্যক্রম পর্যবেক্ষণের জন্য তাদের নিয়োগ দেওয়া হবে।

যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারী পদটিতে আবেদন করতে পারবেন।

প্রার্থীদের বিক্রয় পেশায় কমপক্ষে চার বছরের এবং সুপারভাইজার পদে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অগ্রাধিকার দেয়া হবে এফএমসিজি কোম্পানিতে কাজ করার অভিজ্ঞতাসম্পন্নদের। বয়স হতে হবে অনূর্ধ্ব ৩২ বছর। প্রার্থীদের দেশের যেকোন স্থানে চাকরি করা এবং ব্যাপক ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র পাঠাতে হবে 'মহাব্যবস্থাপক, মানবসম্পদ বিভাগ, স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড, রূপায়ন সেন্টার (১১ তলা), ৭২ মহাখালী বা/এ, ঢাকা ১২১২' ঠিকানায়। অথবা আবেদন ও জীবনবৃত্তান্ত ইমেইল করতে হবে sfbl-hr@squaregroup.com ঠিকানায়। আবেদন করা যাবে ৩১ মে পর্যন্ত।

বিডিজবসে প্রকাশিত বিজ্ঞপ্তি দেখুন-


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সাথেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।