ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্যারিয়ার

মিল্কভিটায় চাকরির সুযোগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০১৮
মিল্কভিটায় চাকরির সুযোগ

বাংলাদেশ দুগ্ধ উৎপাদনকারী সমবায় ইউনিয়ন লিমিটেডের (মিল্কভিটা) বাস্তবায়নাধীন 'বৃহত্তর ফরিদপুরের চরাঞ্চল এবং পার্শ্ববর্তী এলাকায় গবাদিপশুর জাত উন্নয়ন ও দুগ্ধের বহুমুখী ব্যবহার নিশ্চিতকরণ কারখানা স্থাপন' শীর্ষক প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ করা হবে।

পদ: ল্যাব টেকনিশিয়ান
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: বিজ্ঞানে স্নাতক বা সমমানের ডিগ্রি।
বেতন: সাকুল্যে ৯,৩০০/ টাকা

পদ: হিসাবরক্ষক
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: বাণিজ্যে স্নাতক বা সমমানের ডিগ্রিসহ কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত।


বেতন: সাকুল্যে ৯,৩০০/ টাকা

পদ: স্টোর কিপার
পদসংখ্যা: ২টি
যোগ্যতা: বাণিজ্যে স্নাতক বা সমমানের ডিগ্রি।
বেতন: সাকুল্যে ৯,৩০০/ টাকা

পদ: এল এফ এ আই
পদসংখ্যা: ১০টি
যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন: সাকুল্যে ৯,৩০০/ টাকা

পদ: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ এবং কম্পিউটার বিষয়ে প্রশিক্ষণপ্রাপ্ত। কম্পিউটার টাইপিংয়ে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ থাকতে হবে।
বেতন: সাকুল্যে ৯,৩০০/ টাকা

পদ: গাড়ি চালক
পদসংখ্যা: ১টি
যোগ্যতা: ভারী যানবাহন চালনার বৈধ ড্রাইভিং লাইসেন্সসহ এসএসসি পাস এবং ন্যূনতম ৩ বছরের অভিজ্ঞতাসম্পন্ন। অথবা অষ্টম শ্রেণী পাসসহ ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতাসম্পন্ন।
বেতন: ১০,২০০/ টাকা

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://www.milkvita.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ২৩ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।