ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্যারিয়ার

রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে নিয়োগ

কক্সবাজারের রামু সেনানিবাসে অবস্থিত রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে জুনিয়র শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

বাংলা বিষয়ে ৩ জন, গণিত বিষয়ে ৩জন, রসায়ন  বিষয়ে ৩ জন, আইসিটি, পদার্থবিজ্ঞান বিষয়ে ১ জন, উদ্ভিদ বিজ্ঞান বিষয়ে ১ জন, প্রাণী বিজ্ঞান বিষয়ে ১ জন, হিসাববিজ্ঞান বিষয়ে ১ জন, ফিন্যান্স ও ব্যাংকিং বিষয়ে ১ জন, ব্যবস্থাপনা বিষয়ে ১ জন, পরিসংখ্যান বিষয়ে ১ জন, ধর্ম (ইসলাম) বিষয়ে ১ জন, শারীরিক শিক্ষা বিষয়ে ১ জন, গার্হস্থ্য বিজ্ঞান বিষয়ে ১ জন, ভূগোল বিষয়ে ১ জন ও চারুকারু বিষয়ে ১ জন করে মোট ২২ জন শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম দ্বিতীয় বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি থাকলে জুনিয়র শিক্ষক পদে আবেদন করা যাবে।

সকল ক্ষেত্রে প্রথম বিভাগধারী, সহ-শিক্ষা কার্যক্রমে পারদর্শী এবং অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। যোগ্যতা সাপেক্ষে সাত বছরের অভিজ্ঞ শিক্ষকদের সহকারী শিক্ষক পদে নিয়োগ বিবেচনা করা হবে।

নিয়োগপ্রাপ্তদের মাসিক বেতন সর্বসাকুল্যে ২০,৭০০/ টাকা।

আগ্রহী প্রার্থীদের আগামী ২৭ ডিসেম্বর ২০১৮ তারিখের মধ্যে সরাসরি বা ডাকযোগে আবেদনপত্র 'প্রিন্সিপাল, রামু ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রামু সেনানিবাস' বরাবর জমা দিতে হবে। আগামী ২৮ ডিসেম্বর ২০১৮ তারিখে লিখিত পরীক্ষা ও ভাইভা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তি:


প্রিয় পাঠক, আপনার প্রতিষ্ঠানের নিয়োগ বিজ্ঞপ্তি, ক্যারিয়ার বিষয়ক যেকোন প্রশ্নের উত্তর জানতে, আপনার মতামত জানাতে বা লেখা পাঠাতে চাইলে আমাদের ইমেইল করুন career.banglanews@gmail.com ঠিকানায়। বাংলানিউজের সঙ্গেই থাকুন...

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।