ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্যারিয়ার

আন্তর্জাতিক সংস্থায় চাকরি, কর্মস্থল কক্সবাজার

ক্যারিয়ার ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
আন্তর্জাতিক সংস্থায় চাকরি, কর্মস্থল কক্সবাজার

প্রতিবন্ধীদের নিয়ে কাজ করা আন্তর্জাতিক সংস্থা হ্যান্ডিক্যাপ ইন্টারন্যাশনাল, হিউম্যানিটি অ্যান্ড ইনক্লুশন বাংলাদেশে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি বাংলাদেশে রিহ্যাবিলিটেশন অফিসার পদে কর্মী নিয়োগ দেবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

পদের নাম: রিহ্যাবিলিটেশন অফিসার
পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: ফিজিওথেরাপি বা অকুপেশনাল থেরাপি বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে। রিহ্যাবিলিটেশন সায়েন্স বা ডিজঅ্যাবিলিটি ম্যানেজমেন্টে স্নাতকোত্তর ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। উন্নয়ন সংস্থা বা বেসরকারি সংস্থায় কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ এবং বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রাম ও রোহিঙ্গা ভাষা জানলে অগ্রাধিকার দেওয়া হবে। শারীরিক প্রতিবন্ধী ব্যক্তিরাও আবেদন করতে পারবেন।

বয়সসীমা: ২৫ বছর
কর্মস্থল: উখিয়া (কক্সবাজার)
চাকরির ধরন: চুক্তিভিত্তিক
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ৫৫,৬৫৪-৫৮,৯৯৩ টাকা। এ ছাড়া মুঠোফোন বিল, ভ্রমণ ভাতা, স্বাস্থ্য ভাতা, প্রভিডেন্ট ফান্ড, সপ্তাহে দুই দিন ছুটি, ইনস্যুরেন্স, গ্রাচ্যুইটি ও দুটি উৎসব বোনাস দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংকে লগইন করে আবেদন করতে হবে। আবেদন করার আগে এই লিংক থেকে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে।

আবেদনের শেষ সময়: ২৩ ফেব্রুয়ারি ২০২২।

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।