ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

কর্পোরেট কর্নার

ইসলামী ব্যাংক-বিএইচবিএফসির মধ্যে সেবাচুক্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
ইসলামী ব্যাংক-বিএইচবিএফসির মধ্যে সেবাচুক্তি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশনের (বিএইচবিএফসি) মধ্যে বিদ্যমান চুক্তির আওতায় গৃহ নির্মাণ বিনিয়োগ কার্যক্রম পরিচালনার লক্ষ্যে এপিআই সমন্বয় কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।  

এ চুক্তির ফলে বিএইচবিএফসির শরীয়াহ ভিত্তিক মঞ্জিল বিনিয়োগ প্রোডাক্টের গ্রাহকরা তাদের বিনিয়োগের কিস্তি ইসলামী ব্যাংকের
সেলফিন, আই-ব্যাংকিংসহ অন্যান্য বিকল্প সেবার মাধ্যমে দিতে পারবেন।

সোমবার (৬ মার্চ) ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও বিএইচবিএফসির ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল মান্নানের উপস্থিতিতে ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জামাল উদ্দিন মজুমদার ও বিএইচবিএফসির উপ-ব্যবস্থাপনা পরিচালক অরুণ কুমার চৌধুরী সমঝোতা স্মারকে সই করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী, মো. ওমর ফারুক খান ও জে কিউ এম হাবিবুল্লাহ, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. সিদ্দিকুর রহমান ও আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভুঁইয়া ও মো. রেজাউল করিম এবং বিএইচবিএফসির জেনারেল ম্যানেজার মো. খাইরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।