ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

সাকিব আল হাসানকে নিয়ে উদযাপিত হলো ব্লু চিজ ফ্যান ফেস্ট

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৫ ঘণ্টা, মার্চ ৭, ২০২৩
সাকিব আল হাসানকে নিয়ে উদযাপিত হলো ব্লু চিজ ফ্যান ফেস্ট

ঢাকা: জনপ্রিয় অনলাইন অ্যাপারেল ব্র্যান্ড ব্লু চিজ আয়োজিত ‘ব্লু চিজ ফ্যান ফেস্ট- মিট অ্যান্ড গ্রিট সাকিব আল হাসান’ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ মার্চ) রাজধানীর একটি অভিজাত হোটেলে ব্লু চিজের লয়্যাল গ্রাহকদের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল ব্লু চিজ ব্র্যান্ড অ্যাম্বাসেডর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আসন্ন ঈদ কালেকশন সমন্বিত এক্সক্লুসিভ র‌্যাম্প-শো দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়েছিল। র‌্যাম্প শোতে ব্লু চিজ তাদের ঈদ কালেকশন উপস্থাপন করেছে যার মধ্যে ছিল প্রিমিয়াম কোয়ালিটির পাঞ্জাবি, কুর্তি, সালোয়ার কামিজ, ওয়েস্টার্ন টপস, ফরমাল এবং ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট, পোলো শার্ট ও ডেনিম প্যান্টস ইত্যাদি।

প্রতিষ্ঠানটির কর্ণধার ড. মোহাম্মদ কামরুজ্জামান বলেন, রুচিশীল ডিজাইনের সঙ্গে গ্রাহকদের স্বাচ্ছন্দ্য নিশ্চিত করাই হলো ব্লু চিজের মূল উদ্দেশ্য। আমরা আমাদের গ্রাহকদের চাহিদা বুঝতে পারি এবং বিশ্বাস করি আমাদের প্রতিটি কালেকশন সেগুলো পূরণ করে। বিশ্বমানের ফ্যাশন ট্রেন্ড নিশ্চিত করতে আমাদের ডিজাইনাররা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন।

তিনি বলেন, আমরা অদূর ভবিষ্যতে ব্লু চিজকে একটি গ্লোবাল ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে চাই। আজ আমরা ব্লু চিজ ফ্যান ফেস্ট আয়োজন করতে পেরে খুবই আনন্দিত এবং এটি আমাদের গ্রাহকদের জন্য অবিস্মরণীয় অভিজ্ঞতা হবে বলে মনে করি।

এক মাসের বেশি সময় ধরে ফেসবুকে ‘ব্লু চিজ ফ্যান ফেস্ট’ প্রচারণা চালানো হয়েছিল। এ ক্যাম্পেইনে লটারির মাধ্যমে নির্বাচিত ২৬ ভাগ্যবান বিজয়ী সাকিব আল হাসানের সঙ্গে দেখার করার সুযোগ পেয়েছিলেন। বিশ্বসেরা অলরাউন্ডারের উপস্থিতি এবং মনোমুগ্ধকর র‌্যাম্প-শো এর মাধ্যমে এ অনুষ্ঠান শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, মার্চ ০৭, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।