ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

টুয়েলভ’র নতুন ঈদ কালেকশন ‘রয়েল ডেলিকেসি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
টুয়েলভ’র নতুন ঈদ কালেকশন ‘রয়েল ডেলিকেসি’

ঢাকা: নিজেকে সবার মাঝে একটু আলাদা করে ফুটিয়ে তুলতে নতুন প্রজন্মের আগ্রহ এখন একটু বেশিই। দেশের ফ্যাশন হাউজগুলো এই নতুন প্রজন্মের ট্রেন্ডি ফ্যাশনের দিক মাথায় রেখেই সাজায় তাদের কালেকশন।

দেশের অন্যতম সেরা লাইফস্টাই ব্র্যান্ড টুয়েলভও এর ব্যতিক্রম নয়। এবারের ঈদ ও গ্রীষ্মের কালেকশনকে পরিচয় করিয়ে দিতেই তারা আয়োজন করেছে এক মনোমুগ্ধকর ফ্যাশন শো ‘টুয়েলভ রানওয়ে’।

শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যায় রাজধানীর লা-মেরিডিয়ান হোটেলের রুফটপে আয়োজিত এই ফ্যাশন শো’তে অংশ নেন দেশসেরা অর্ধশতাধিক মডেল।

আজরা মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত এই ফ্যাশন শোতে ছিলেন বিনোদন জগতের জনপ্রিয় সব সেলিব্রেটির পদচারণায় রীতিমতো মিলনমেলায় পরিণত হয়েছিল এই ফ্যাশন শো। এছাড়া, টুয়েলভের প্রিভিলাইজড কাস্টমাররাও এখানে উপস্থিত ছিলেন।

টুয়েলভ তার ঈদের কালেকশনে সবসময়ই ঋতু বৈচিত্র্যের বিষয়টিকে প্রাধান্য দিয়ে থাকে। এবারও তার ব্যতিক্রম হয়নি। এথনিক এবং ওয়েস্টার্ন এই দুটি ভাগেই নতুনত্ব এনে তারা সাজিয়েছে তাদের ঈদ কালেকশন। এই কালেকশনের নাম তারা দিয়েছে ‘রয়েল ডেলিকেসি’। অর্থাৎ এবারের টুয়েলভের পোশাকের ডিজাইনের মাঝে তারা একটু রাজকীয় স্টাইলিশ ঢংয়ের ছোঁয়া রেখেছে।

এথনিক কালেকশনের ক্ষেত্রে নারী, পুরুষ এবং কিডস এই তিন ক্যাটাগরিতে বিভিন্ন প্রিন্ট, এমব্রয়ডারি ও কারচুপির সংমিশ্রণে এই পোশাকের ডিজাইনগুলো সাজিয়েছেন টুয়েলভের ডিজাইনাররা। ঈদ কালেকশনের প্রধান অনুষঙ্গ পাঞ্জাবীর ক্ষেত্রেও তারা নজরকাড়া ডিজাইনের পসরা সাজিয়েছেন। ছেলেদের পাজামা-পাঞ্জাবীর সম্পূর্ণ সেটসহ সামাঞ্জস্যপূর্ণ ট্রেন্ডি ও ফ্যাশনেবল কোটিও বাজারে এনেছে তারা। মেয়েদের ক্ষেত্রে থ্রি-পিস, টু-পিসের সালোয়ার কামিজসহ ট্রেন্ডি পোশাকের সমাহার টুয়েলভের দেশব্যাপী ৩৬টি আউটলেটে। আর এসব পোশাকের উপস্থাপনাতেই ভরপুর ছিল গোটা ফ্যাশন শো।

এছাড়া ওয়েস্টার্ন কালেকশনের ক্ষেত্রে ছেলেদের পোলো টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, জিন্সসহ স্টাইলিশ সব পোশাকও ছিল এই ফ্যাশন শো’র প্রদর্শনীতে। মেয়েদের পোশাকেও ওয়েস্টার্ন প্যাটার্নের টপস, টিউনিক, জিন্সের কালেকশন দিয়ে এই ফ্যাশন শো’তে নিজেদের মেলে ধলেছে টুয়েলভ।

অনুষ্ঠানে টুয়েলভের পক্ষ থেকে টিম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল্লাহ হিল রাকিব এবারের ঈদ কালেকশন নিয়ে বলেন, আমরা শুধু পোশাকের কথাই চিন্তা করি না, আধুনিক ট্রেন্ড এবং ফ্যাশনের কথা মাথায় রেখেই কালেকশন সাজাবার চেষ্টা করি। আমরা চাই প্রতিটি মানুষই আমাদের তৈরি পোশাকে আত্মবিশ্বাসী হয়ে উঠুক এবং উৎসবকে মনে প্রাণে ধারণ করুক।

ফ্যাশন শোতে শো-স্টপার হিসেবে ছিলেন বাংলাদেশের কিংবদন্তী ও জনপ্রিয় মডেল সাদিয়া ইসলাম মৌ।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, মার্চ ১১, ২০২৩
ইএসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।