ঢাকা, রবিবার, ২১ জ্যৈষ্ঠ ১৪৩০, ০৪ জুন ২০২৩, ১৫ জিলকদ ১৪৪৪

কর্পোরেট কর্নার

গ্রিন ন্যাচার রিসোর্টের সঙ্গে ট্রাইটেকের চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
গ্রিন ন্যাচার রিসোর্টের সঙ্গে ট্রাইটেকের চুক্তি

ঢাকা: কক্সবাজার পর্যটন শিল্পের মান উন্নয়ন বিবেচনায় আইকনিক রিসোর্টের যাত্রা শুরু করতে যাওয়া গ্রিন ন্যাচারের সঙ্গে এইচভিএসি পরিষেবার জন্য চুক্তিবদ্ধ হয়েছে দেশের প্রথম ভিআরএস সিস্টেম প্রবর্তনকারী ট্রাইটেক বিল্ডিং সার্ভিসেস লিমিটেড।

আন্তর্জাতিক মানের হোটেল সেবা নিশ্চিত করতে গ্রিন ন্যাচার রিসোর্ট অ্যান্ড সুয়িটে থাকবে প্রেসিডেন্সিয়াল সুয়িট, ভিলা সুয়িট, স্কাই ভিউ রেস্টুরেন্ট, স্পা, স্টিম বাথ, রুফটপ সুইমিং পুল ও মডার্ন জিমনেসিয়ামের মতো ফ্যাসিলিটিস।

 

গ্রিন ন্যাচার রিসোর্ট অ্যান্ড সুয়িটের সম্পূর্ণ এইচভিএসি পরিষেবা নিশ্চিত করতে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- গ্রিন ন্যাচার রিসোর্ট অ্যান্ড সুয়িটের ম্যানেজিং ডিরেক্টর এস এম আল-মামুন, গ্রিন ন্যাচার রিসোর্ট অ্যান্ড সুয়িটের চিফ এক্সিকিউটিভ অফিসার মো. ইকরামুল হক এবং ট্রাইটেক বিল্ডিং সার্ভিসেস লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক ইঞ্জিনিয়ার রাজিব রায়হান।

চুক্তি অনুযায়ী ট্রাইটেক এ প্রকল্পের জন্য মিডিয়া ব্র্যান্ডের ৪০০ টন ভিআরএফ এসি সরবরাহ, সিস্টেম ইনস্টলেশন ও প্রজেক্ট এক্সিকিউশনের সব কাজ সম্পাদন করবে।

হোটেল ও কমার্শিয়াল বিল্ডিংগুলোতে সেন্ট্রাল এয়ার কন্ডিশনিংয়ের ক্ষেত্রে মিডিয়া ভিআরএফ সিস্টেম এনার্জি এফিশিয়েন্সিতে যেমন ভূমিকা রাখে, তেমনি প্রোপার কম্ফোর্ট নিশ্চিত করতেও সমানভাবে উপযুক্ত।

প্রায় ২০ বছরের বেশি অভিজ্ঞতা সম্পন্ন ট্রাইটেক বিল্ডিং সার্ভিসেস লিমিটেড গ্রিন ন্যাচার রিসোর্টে আন্তর্জাতিক মানের এইচভিএসি সেবা নিশ্চিত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ বলে জানায় উপস্থিত প্রতিষ্ঠানটির পরিচালক।

উল্লেখ্য, বাংলাদেশে সবচেয়ে বেশি হোটেল প্রজেক্টে সেন্ট্রাল এয়ার কন্ডিশনিং সরবরাহের অভিজ্ঞতা রয়েছে ট্রাইটেকের।  
এছাড়া ২০০৮ সালে দেশের প্রথম হোটেল হিসেবে ‘হোটেল ওশেন প্যারাডাইস’-এ ১৩০০ টন ভিআরএফ সিস্টেম এসি সরবরাহ করে ট্রাইটেক বিল্ডিং সার্ভিসেস লিমিটেড। ট্রাইটেক সুনামের সঙ্গে হোটেল দি কক্স ট্যু ডে, সায়মন বিচ রিসোর্ট, লং বিচ হোটেল, লং বিচ রিসোর্ট, হোটেল হিলটন ঢাকা ও হোটেল র‍্যাডিসন ব্লু-এর মতো হোটেল প্রজেক্টে দক্ষতার সঙ্গে সেন্ট্রাল এয়ার কন্ডিশনিং সরবরাহের মাধ্যমে নিজেদের হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে বেস্ট এইচভিএসি সরবরাহকারী হিসেবে সুপ্রতিষ্ঠিত করেছে।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, মার্চ ২১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa