ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

সিলেটে ‘সিলেকশনস’ ব্র্যান্ডের শোরুম উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩
সিলেটে ‘সিলেকশনস’ ব্র্যান্ডের শোরুম উদ্বোধন

ঢাকা: দেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আকিজ বশির গ্রুপের গৃহ নির্মাণ সামগ্রীর ব্র্যান্ডগুলোর এমপোরিয়াম খ্যাত সিলেকশনস-এর একটি নতুন শোরুম উদ্বোধন করা হয়েছে সিলেটের মেন্দিবাগ এলাকায়।

বুধবার (২২ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানায় প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, এদিন শোরুমটি উদ্বোধন করেন আকিজ বশির গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, একটি ছাদের নিচে গ্রাহকদের চাহিদা অনুযায়ী আকিজ বশির গ্রুপের অন্যতম সব ব্র্যান্ড পণ্যকে সমাহৃত করতে বিগত বছরের অক্টোবরে যাত্রা শুরু হয়েছিল 'সিলেকশনস' ব্র্যান্ডটি। 'সিলেক্ট ফ্রম দ্য বেস্ট' এ আদর্শ নিয়ে ব্র্যান্ডটির ইতোপূর্বে দুইটি ফ্ল্যাগশিপ শোরুমের উদ্বোধন হয় রাজধানী ঢাকার বনানীতে ও বন্দরনগরী চট্টগ্রামের প্রাণকেন্দ্র আগ্রাবাদ এক্সেস রোডে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, যাত্রা শুরুর পর থেকেই 'সিলেকশনস' গ্রাহকদের মধ্যে বিশেষ সুনাম অর্জন করেছে ও নজর কাড়তে সক্ষম হয়েছে। সেই সুনামের ধারা অক্ষুণ্ণ রাখতেই এবার চালু হলো সিলেকশনস-এর সিলেট শোরুম। অত্যাধুনিক এ ফ্ল্যাগশিপ শোরুমটি সিলেটের মেন্দিবাগের গাজী বোরহান উদ্দিন রোডে অবস্থিত। এ ফ্ল্যাগশিপ শোরুমটিতে থাকছে সিরামিকস টাইলস, বোর্ড, ডোর, স্যানিটারিওয়্যার, বাথওয়্যার ও টেবিলওয়্যার-এর বিশাল সম্ভার।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সেখ বশির উদ্দিন বলেন, ইন্টেরিয়রের সব প্রয়োজনীয় ও সেরা ব্র্যান্ডপণ্যগুলো এক ছাদের নিচে নিয়ে আসার উদ্দেশ্য নিয়ে সিলেকশনস-এর যাত্রা শুরু হয়েছিল। তারই ধারাবাহিকতায় এবার আমরা সিলেটে এ ফ্ল্যাগশিপ শোরুমটির শুভ উদ্বোধন করেছি। সিলেকশনস এ থাকছে আকিজ বশির গ্রুপের সেরা সব ব্র্যান্ড পণ্যের বিশাল সমাহার। যেখান থেকে ক্রেতারা সহজেই টাইলস, স্যানেটারিওয়্যার, ফসেট, বোর্ড ও ডোর নির্বাচন করতে পারবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ সিরামিকস ও আকিজ বোর্ড-এর সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মোহাম্মদ খোরশেদ আলম, দেশের খ্যাতনামা আর্কিটেক্টরা, সম্মানিত বিজনেস অ্যাসোসিয়োটরা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরাসহ আকিজ বশির গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২৩

এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।