ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বিএসআরএমের ট্রাকে ডাকাতি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২২ ঘণ্টা, মে ১৯, ২০২৩
বিএসআরএমের ট্রাকে ডাকাতি

দেশের প্রায় সব মহাসড়কগুলোতে পণ্যবাহী ট্রাক ছিনতাই একটি নিত্য নৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। পাশাপাশি ছিনতাইয়ের শিকার হচ্ছেন ট্রাক- কাভার্ডভ্যানের চালকরাও।

ট্রাকে উঠে চালকদের এলোপাথাড়ি কুপিয়ে ছিনিয়ে নেওয়া হচ্ছে টাকা পয়সা, মোবাইল। আহত হচ্ছেন চালক ও সহযোগিরাও।

এমন ছিনতাইয়ের শিকার হওয়া বিএসআরএম লজিস্টিকের দুই ট্রাক চালকের কাছ থেকে অভিযোগ পাওয়া গেছে।

বিএসআরএম লজিস্টিকের ট্রাক চালক জাকির হোসেন তার লিখিত অভিযোগে জানান, গত ২ এপ্রিল রাত আড়াইটার সময় তিনি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোলপ্লাজা সংলগ্ন এলাকায় ছিনতাইয়ের শিকার হন। দাউদকান্দি ব্রিজ এলাকায় জ্যামের কারণে ধীরগতি থাকায় ৮-১০ জন লোক হঠাৎ করে ট্রাকের দু’পাশের জানালা দিয়ে উঠে হামলা করে।

এ সময় এলাপাথাড়ি কুপিয়ে তার হাতে ও পায়ে জখম করে। হেল্পার ও তার (জাকির) সঙ্গে থাকা দুইটি মোবাইল এবং আনুমানিক ৬ হাজার টাকা নিয়ে যায় তারা। কিন্তু গাড়ি চলমান থাকায় তারা প্রাণে বাঁচেন।

পেছনে থাকা অন্য ট্রাকের চালকরা তাদের আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যায়।

একই দিন চট্টগ্রামের নাছিরাবাদ এলাকায় ছিনতাইয়ে কবলে পড়ে আরও একটি ট্রাক। ওই দিন রাত দেড়টায় সীতাকুণ্ড ফকিরহাট মডেল মসজিদ এলাকায় ৭-৮ জন মানুষ গাছ ফেলে প্রতিবন্ধকতা তৈরি করে। এ সময় চলন্ত গাড়িতে উঠে ছিনতাইকারীরা জানালা দিয়ে ঢুকে রাম-দা ও ছুরি দিয়ে কুপিয়ে ড্রাইভার ও হেল্পারকে আহত করে।

ওই গাড়ির চালক কামাল উদ্দিন বলেন, ছিনতাইকারীরা যখন আমাদের ওপর হামলা করে তখন গাড়ির চাকা আইল্যান্ডে উঠে গেলে তারা মানিব্যাগে থাকা ৪ হাজার ৩শ’ টাকা ও গুরুত্বপূর্ণ কাগজ নিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহযোগিতায় কেয়ার হাসপাতাল ও ডায়গনস্টিক সেন্টারে চিকিৎসা নেই।

এ বিষয়টি বিএসআরএম কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মে ১৯, ২০২৩
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।