ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

জীবননগরে মিনিস্টার-মাইওয়ানের নতুন শো-রুম উদ্বোধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
জীবননগরে মিনিস্টার-মাইওয়ানের নতুন শো-রুম উদ্বোধন

ঢাকা: চুয়াডাঙ্গার জীবননগর কালিগঞ্জ রোডে দেশের অন্যতম বৃহৎ ইলেকট্রনিকস কোম্পানি মিনিস্টার-মাইওয়ান গ্রুপের শো-রুমের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হাফিজুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান, জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আব্দুস সালাম এশা, জীবননগর প্রেস ক্লাবের সভাপতি ও সাবেক বাজার কমিটির সভাপতি এম আর বাবু, ইলেক্ট্রনিকস দোকান মালিক সমিতির সভাপতি মো. ছানোয়ার হোসাইন, সেক্রেটারি মো. কাজী খালিদ, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন কোম্পানির শো-রুম বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মো. শাহাদুজ্জামান, ডিভিশনাল ম্যানেজার মো. আব্দুল লতিফসহ কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ী, সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

উপস্থিত সব অতিথি নতুন শো-রুমের জন্য শুভ কামনা জানান এবং মিনিস্টার গ্রুপের ব্যবসায়িক সমৃদ্ধি কামনা করেন।

প্রসঙ্গত, উদ্বোধন উপলক্ষে ক্রেতা সাধারণের জন্য বিশেষ ছাড় ও অফার ঘোষণা করা হয়। সর্বশেষ সকল অফারের তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে

https://ministerbd.com/ হটলাইনঃ 09606 700 700 / ০৯৬০৬ ৭০০ ৭০

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।