ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

রূপায়ণ সিটি উত্তরায় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
রূপায়ণ সিটি উত্তরায় মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

প্রিমিয়াম মেগাগেটেড কমিউনিটি ‘রূপায়ণ সিটি উত্তরায়’ অনুষ্ঠিত হল মেডিকেল ক্যাম্প ও স্বাস্থ্য সচেতনতামূলক কমিউনিটি প্রোগ্রাম।  

 শুক্রবার (২৬ এপ্রিল) দুপুর ১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এই মেডিকেল ক্যাম্পটি অনুষ্ঠিত হয়।

এতে সহযোগিতা করে- আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন, জাপানিজ ম্যানেজমেন্ট দ্বারা পরিচালিত ‘শিপ ইন্টারন্যাশনাল হসপিটাল’ এর আয়োজনে ও রূপায়ণ সিটি উত্তরার ফ্যাসিলিটিজ ম্যানেজমেন্ট সার্ভিসের জন্য দায়িত্বপ্রাপ্ত এক্সিলেন্স সার্ভিসেস লি. (প্রস্তাবিত)।

রূপায়ণ সিটি উত্তরার, রূপায়ণ ম্যাজিস্টিক প্রিমিয়াম কন্ডো (ফেইজ- ৪) এর কমিউনিটি লাউঞ্জ (ব্লক- এ) তে আয়োজিত এই মেডিকেল ক্যাম্পে ‘শিপ ইন্টারন্যাশনাল হসপিটাল’ এর মেডিসিন, গাইনি ও স্ত্রী রোগ, শিশু রোগ ও চক্ষু বিভাগগের বিশেষজ্ঞ চিকিৎসকগণ রূপায়ণ সিটি উত্তরার সম্মানিত ক্লায়েন্ট ও অধিবাসীগণকে ফ্রি চিকিৎসাসেবা প্রদান করে থাকেন।  

এই মেডিকেল ক্যাম্পের আওতায় জেনারেল কনসালটেশন, ব্লাড সুগার পরীক্ষা, বিএমআই পরীক্ষা সংক্রান্ত সেবাসমূহ প্রদান করা হয়।

‘ব্রেক দ্য স্কয়ার ফিট স্টোরি’ এই দর্শনের মাধ্যমে রূপায়ণ সিটি ব্র্যান্ড, বাংলাদেশের গেটেড কমিউনিটির ধারণাকে দিয়েছে নতুনমাত্রা। যার ফলে রচিত হয়েছে প্রিমিয়াম মেগাগেটেড কমিউনিটি- রূপায়ণ সিটি উত্তরা দেশের প্রথম সিটি ব্র্যান্ড রূপায়ণ সিটি তার সম্মানিত ক্লায়েন্টদের সব সময়ই উন্নততর সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।  

এরই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হল এই মেডিকেল ক্যাম্প ও পাবলিক অ্যাওয়ারনেস প্রোগ্রাম। ভবিষ্যতেও রূপায়ণ সিটি তার সম্মানিত ক্লায়েন্টদের জন্য আরও বিভিন্ন কমিউনিটি এনগেজমেন্টমূলক কর্মকাণ্ড গ্রহণ করবে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ