ঢাকা, রবিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২৩ জুন ২০২৪, ১৫ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

একাডেমিক অবকাঠামো উন্নয়নে বার্জার পেইন্টস-আইবিএ-ডিউ’র উদ্যোগ

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মে ১৫, ২০২৪
একাডেমিক অবকাঠামো উন্নয়নে বার্জার পেইন্টস-আইবিএ-ডিউ’র উদ্যোগ

ঢাকা: এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে (আইবিএ) যুক্ত হয়ে শিক্ষার্থীদের একাডেমিক অবকাঠামো ও শিক্ষার পরিবেশ উন্নত করার প্রকল্পে নিজেদের সম্পৃক্ত করলো বার্জার পেইন্টস।

মঙ্গলবার (১৪ মে) ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ’তে অনুষ্ঠানের মাধ্যমে বার্জারের এ সম্পৃক্ততার কথা জানানো হয়।

সেখানে জানা যায়, তরুণ প্রতিভা লালন এবং শিক্ষার মানকে উন্নত করার প্রচেষ্টার অংশ হিসেবে দুটি প্রকল্প যথাক্রমে লাইব্রেরিতে অধ্যয়নের উপকরণ ক্রয় এবং এক্সিকিউটিভ এমবিএ ক্যান্টিনের সংস্কার প্রকল্পে আইবিএ’র সঙ্গে যুক্ত হচ্ছে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইবিএ ডিউ’র ডিরেক্টর প্রফেসর মো. আব্দুল মোমেন, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা তানজিন ফেরদৌস আলম, আইবিএ ডিউ’র প্রফেসর ও ডিবিএ প্রোগ্রামের সমন্বয়কারী মুশতাক আহমেদ, আইবিএ ডিউ’র প্রফেসর ও এমবিএ প্রোগ্রামের সমন্বয়কারী ড. মো. মহিউদ্দিন, আইবিএ ডিউ’র প্রফেসর ও লাইব্রেরির সমন্বয়কারী ড. সুতাপা ভট্টাচার্যম, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ক্যাটাগরি প্রধান রাশেদুল হাসান, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ক্যাটাগরি ম্যানেজার সায়েদ শরিফ রাসেলসহ দুই প্রতিষ্ঠানের অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বার্জারের এ সম্পৃক্ততা দেশের তরুণদের সৃজনশীলতা বাড়ানো ও তাদের মেধা বিকাশের প্রচেষ্টার প্রতিফলন। শিক্ষার পরিবেশ আধুনিক করার এ উদ্যোগে অবদান রাখতে পারায় বার্জার গর্বিত।

অনুষ্ঠানে আইবিএ ডিউ’র ডিরেক্টর মো. আব্দুল মোমেন বলেন, আমাদের লাইব্রেরিকে আরও বেশি উন্নত ও ক্যান্টিনের সংস্কার করার প্রচেষ্টা অনেকদিন ধরেই চলছে। সৌভাগ্যক্রমে, আমরা এ যাত্রায় বার্জার বাংলাদেশকে পাশে পেয়েছি। তাদের এ সমর্থনের প্রতি আমাদের কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানাই।

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের প্রধান বিপণন কর্মকর্তা তানজিন ফেরদৌস আলম বলেন, আমরা শিক্ষার্থীদের জ্ঞানভাণ্ডার সমৃদ্ধ ও তাদের শিক্ষার পরিবেশকে আরও উন্নত করার কাজে নিজেদের যুক্ত করতে পেরে গর্বিত। আমাদের এ সুযোগ দেবার জন্য আইবিএ-কে অশেষ ধন্যবাদ। বার্জার পেইন্টস বাংলাদেশ সবসময় দেশের তরুণদের জন্য সৃজনশীল পরিবেশ তৈরি করার উদ্যোগে নিজেদের যুক্ত রাখতে চায় এবং এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, ব্যবসার পাশাপাশি বরাবরই বার্জার দায়িত্বশীলতার সঙ্গে দেশের তরুণ এবং সৃজনশীল প্রতিভাদের পৃষ্ঠপোষকতা করে আসছে। যার মধ্যে, বিভিন্ন ক্যাটাগরিতে বৃত্তি প্রদান, বিভিন্ন প্রতিযোগিতা আয়োজন এবং উন্নয়ন ও শৈল্পিক প্রকল্পের সঙ্গে জড়িত মানুষকে পুরস্কৃত করে অনুপ্রেরণা দেওয়া অন্যতম। বার্জার এ ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত রাখতে চায়।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, মে ১৫, ২০২৪
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।