ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

কর্পোরেট কর্নার

সিচুয়েশন যেমনেই হোক লাইফে চাই ও’পটেটো

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুন ১২, ২০২৪
সিচুয়েশন যেমনেই হোক লাইফে চাই ও’পটেটো

স্পাইসি ককটেল আর ট্যাঙ্গি টমেটোর দুর্দান্ত ভ্যারিয়েশন নিয়ে আকিজ ফুড এন্ড বেভারেজ লিমিটেড বাজারে নিয়ে এলো নতুন ও’পটেটো চিপস এন্ড ক্র্যাকার্স।  

টাং-টুইস্টি স্বাদে ট্যাঙ্গি টমেটো আর ঝাঁঝালো স্বাদের জাদুতে স্পাইসি ককটেল এই দু’টি ভিন্ন ফ্লেভারে আপনার হাতের কাছেই পাওয়া যাচ্ছে ও’পটেটো চিপস এন্ড ক্র্যাকার্স।

চিপসের নতুন এক্সপেরিয়েন্স এনজয় করতে আজই ট্রাই করুন ও’পটেটো।

সরাসরি ইউরোপ থেকে ইম্পোর্টেড উপকরণের দারুণ সংমিশ্রণে তৈরি হয় ও’পটেটো চিপস এন্ড ক্র্যাকার্স। ফলে সাধারণ চিপসের তুলনায় স্বাদে, গুণে ও মানে ও’পটেটো সব সময়ই সেরা।

ট্যাঙ্গি টমেটোর স্বাদ আপনাকে দিবে ভরপুর ট্যাঙ্গিনেস আর স্পাইসি ককটেল মানেই তো সুপার স্পাইসি চিলির টেস্টেপ টুইস্ট, যার প্রতিটি বাইট আপনার যেকোন মুহূর্তকে করবে মজাদার নিমিষেই।

সিচুয়েশন যেমনেই হোক লাইফে চাই স্পাইসি কিছু আর তাই বন্ধুদের আড্ডায়, প্রিয়জনের অপেক্ষায়, মন খারাপে, মুভি টাইমে অথবা নিজের একান্ত সময়টায় সঙ্গে থাকুক ট্যাঙ্গি টমেটো আর স্পাইসি ককটেলের স্বাদে ও’পটেটো চিপস এন্ড ক্র্যাকার্স, যার মচমচে টুইস্টে আর দুর্দান্ত টেস্টে সময় কেটে যাবে অনায়াসে।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, জুন ১২, ২০২৪
এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।