ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

কর্পোরেট কর্নার

বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেলস অ্যান্ড কালচারাল কার্নিভাল এপ্রিলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেলস অ্যান্ড কালচারাল কার্নিভাল এপ্রিলে ছবি: শাকিল আহমেদ

ঢাকা: আগামী ৭ থেকে ৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে ‌‘বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেলস অ্যান্ড কালচারাল কার্নিভাল’। এ উপলক্ষে অনুষ্ঠিত হয়ে গেল এই কার্নিভাল কমিটির আয়োজকদের গেট টুগেদার ‘ভালোবাসায় বসন্ত বরণ’।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর কারওয়ানবাজারের একটি রেস্টুরেন্টে এ গেট টুগেদারের আয়োজন করা হয়।  

পুরো কার্নিভাল আয়োজন করছে ইন্টারন্যাশনাল ট্রাভেল ট্রেড অ্যান্ড কালচারাল সোসাইটি। এতে টাইটেল স্পন্সর হিসেবে থাকছে বসুন্ধরা গ্রুপ।  এ আয়োজনে উপস্থিত ছিলেন কার্নিভাল কমিটির প্রধান উপদেষ্টা কাজী জাহিদুল ইসলাম, উপদেষ্টা এ কে মাসুদ আহমেদ, সহকারী কনভেনর এস কে নজরুল ইসলাম, অর্থ বিভাগের চেয়ারম্যান মুনিরা সুলতানা, আমন্ত্রণ ও খাদ্য বিভাগের এমাজউদ্দিন চুন্নু, মশিউর রহমান প্রমুখ।

আয়োজনে জানানো হয়, আগামী ৭ থেকে ৯ এপ্রিল রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত হবে ‌‘বসুন্ধরা ইন্টারকন্টিনেন্টাল ট্রাভেলস অ্যান্ড কালচারাল কার্নিভাল’। এ আয়োজনে বিশ্বের বিভিন্ন দেশের প্রায় ৩ লাখ মানুষ অংশ নেবে।

এছাড়া এই কার্নিভালে সংস্কৃতি, বিভিন্ন প্রদর্শনী, ফটোগ্রাফিসহ বিভিন্ন কনফারেন্স এবং নতুন উদ্যোক্তাদের জন্য সুযোগ-সুবিধা থাকবে।

আয়োজনের বিস্তারিত জানা যাবে কার্নিভালের ওয়েবসাইট www.intercontinentalcarnival.com থেকে।

বাংলাদেশ সময়: ০৭৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০২২
এইচএমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কর্পোরেট কর্নার এর সর্বশেষ