ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

কর্পোরেট কর্নার

এক্সিম ব্যাংক-মম ইন হোটেল অ্যান্ড রিসোর্টের মধ্যে চুক্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
এক্সিম ব্যাংক-মম ইন হোটেল অ্যান্ড রিসোর্টের মধ্যে চুক্তি

ঢাকা: এক্সিম ব্যাংকের গ্রাহক, নির্বাহী ও কর্মকর্তাদের উন্নত সেবাগ্রহণে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড বগুড়ার মম ইন হোটেল অ্যান্ড রিসোর্ট এবং বিসিএল অ্যাভিয়েশন (হেলিকপ্টার সার্ভিস) এর সঙ্গে একটি করপোরেট চুক্তি স্বাক্ষর করেছে।  

সম্প্রতি এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া এবং মম ইন হোটেল অ্যান্ড রিসোর্টের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জুয়েল খান।

এ চুক্তি স্বাক্ষরের ফলে এক্সিম ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তা এবং ব্যাংকের ডেবিট ও ইসলামিক ইনভেস্টমেন্ট কার্ড ব্যবহারকারী গ্রাহকরা মম ইন হোটেল অ্যান্ড রিসোর্টে বছরব্যাপী রুম বুকিংয়ের ক্ষেত্রে ৫০ শতাংশ এবং হেলিকপ্টার সার্ভিসের ক্ষেত্রে ১০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পাবেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- এক্সিম ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফিরোজ হোসেন, মো. হুমায়ুন কবীর ও শাহ মো. আব্দুল বারীসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহীরা।

বাংলাদেশ সময়: ১৮৫১ ঘণ্টা, মার্চ ২১, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।