ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

কর্পোরেট কর্নার

নারীদের পরিচালিত ডোমিনোজ পিৎজার প্রথম আউটলেট যমুনা ফিউচার পার্কে

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
নারীদের পরিচালিত ডোমিনোজ পিৎজার প্রথম আউটলেট যমুনা ফিউচার পার্কে

ঢাকা: রাজধানীর যমুনা ফিউচার পার্কে ডোমিনোজ পিৎজা সম্প্রতি তাদের ১২তম আউটলেট উদ্বোধন করেছে। এ আউটলেটের একটি অন্যতম বিষয় হচ্ছে আউটলেটটির সব কার্যক্রম নারীদের দ্বারা পরিচালিত হবে।

এ বছর ৮ মার্চ, আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ডোমিনোজ পিৎজা একদিনের জন্য নারীদের দিয়ে একটি আউটলেট পরিচালনা করেছিল এবং শিগগিরই একটি শুধুমাত্র নারী দ্বারা পরিচালিত স্টোর খোলার কথা দিয়েছিল।

অনুষ্ঠানে ডোমিনোজ পিৎজা কর্তৃপক্ষ জানায়, এ উদ্যোগটি আমাদের গ্রাহক ভালোভাবে গ্রহণ করেন ও তারা উৎসাহিত করেন আমাদের এ বৈষম্যহীন কর্মপরিবেশের জন্য। যা আমাদের আরও আগ্রহী করেছে নতুন স্টোরটি যত তাড়াতাড়ি সম্ভব উদ্বোধন করতে এবং তাদের কথা আমরা রাখতে পেরেছি।

নারীরা বাংলাদেশে ডোমিনোজ পিৎজার সব আউটলেটের অবিচ্ছেদ্য অংশ। পিৎজা তৈরি থেকে পরিবেশন করা পর্যন্ত, ডোমিনোজ পিৎজা সব দিক থেকে বৈষম্যহীন কর্মপরিবেশ নিশ্চিত করছে ও ডোমিনোজ পিৎজা ভবিষ্যতে এ ধারা চলমান রাখবে।

অনুষ্ঠানে ডোমিনোজ পিৎজা বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক সৌমিল মেহতা বলেন, নিজেদের পরিকল্পনা বাস্তবায়ন করতে পেরে আমরা অনেক খুশি। আমরা সবসময় নিজেদের কর্মীদের মধ্যে সমতা ও বৈচিত্র্য নিশ্চিত করতে চাই। নারী ক্ষমতায়নের পরিপ্রেক্ষিতে এমন সুন্দর পদক্ষেপ নিতে পেরে আমরা গর্বিত।

ডোমিনোজ মাত্র ৩০ মিনিটের মধ্যেই হট অ্যান্ড ফ্রেশ পিৎজা পৌঁছানো ছাড়াও নতুন সব উদ্ভাবন নিয়ে সর্বদা গ্রাহককে সন্তুষ্ট করার সর্বোচ্চ চেষ্টা করছে।
ডোমিনোজের নতুন আউটলেট ভোজনরসিকদের কাছে এক নতুন সংযোজন, যা অন্যরকম এক অভিজ্ঞতা তৈরি করবে তাদের মধ্যে।

প্রসঙ্গত, যমুনা ফিউচার পার্ক ছাড়াও ধানমন্ডি, পান্থপথ, উত্তরা, বনানী, মোহাম্মদপুর, ওয়ারী, লক্ষ্মীবাজার, মিরপুর-১২, মিরপুর-২, খিলগাঁও ও ইস্কাটনে ডোমিনোজ পিৎজার আরও ১১টি আউটলেট রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৭ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।