ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আদালত

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০১৯
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় আবুল হোসেন (৩০) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এ রায় দেন। এসময় আদালতে আসামি উপস্থিত ছিলেন।

সাজাপ্রাপ্ত আবুল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হাকিমপুরের সেতাউর বিশ্বাসের ছেলে।

মামলার নথির উদ্ধৃতি দিয়ে আদালতের সহকারী সরকারি কৌঁসুলি (এপিপি) আঞ্জুমান আরা বাংলানি‍উজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ২০১৮ সালের ২০ ফেব্রুয়ারি দিনগত রাতে হাকিমপুরে নিজ বাড়িতে অভিযান চালিয়ে ১ কেজি ১৫ গ্রাম হেরোইনসহ আবুল আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব)-৫ সদস্যরা।  

পরের দিন চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় র‌্যাবের উপ-পরিদর্শক (এসআই) ঠাকুর দাস রায় বাদী হয়ে তার নামে একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার এসআই সিরাজুল ইসলাম একই বছরের ২৪ এপ্রিল আদালতে আবুলের বিরুদ্ধে চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।