ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বরখাস্ত হলেন রমিজ রাজা, ফিরছেন নাজাম শেঠি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
বরখাস্ত হলেন রমিজ রাজা, ফিরছেন নাজাম শেঠি

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান পদ থেকে বরখাস্ত করা হয়েছে রমিজ রাজাকে। তার জায়গায় আসছেন পিসিবির সাবেক প্রধান নাজাম শেঠি।

ঘরের মাটিতে ইংল্যান্ডের কাছে ৩-০ ব্যবধানে টেস্ট সিরিজ হারের একদিন পর আজ বুধবার বরখাস্ত হলেন রমিজ। পাকিস্তানের জিও নিউজ জানিয়েছে, পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরীফ রমিজের জায়গায় এরইমধ্যে সাবেক পিসিবি প্রধান নাজাম শেঠির নিয়োগের ব্যাপারটি অনুমোদন করেছেন। এর আগে ২০১৮ সালে পিসিবির দায়িত্ব ছেড়েছিলেন এই বর্ষীয়ান ক্রীড়া সংগঠক ও সাংবাদিক।  

২০২১ সালের সেপ্টেম্বরে পিসিবির চেয়ারম্যানের দায়িত্ব নেন রমিজ রাজা। এরপর তার মেয়াদে দুইটি টি-টোয়েন্টি বিশ্বকাপ ও মেয়েদের ৫০ ওভারের বিশ্বকাপ খেলে পাকিস্তান। কিন্তু কোনো শিরোপা জিততে ব্যর্থ হয়।  

কিছুদিন আগে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)-এর সঙ্গে কথার লড়াইয়ে জড়িয়ে আলোচনায় আসেন রমিজ। ভারত যদি তাদের ক্রিকেট দলকে পরবর্তী এশিয়া কাপ খেলতে পাকিস্তানে না পাঠায়, তাহলে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ বয়কটের হুমকি দিয়েছিলেন তিনি। কিন্তু এর আগেই চাকরি খোয়ালেন সাবেক এই পাকিস্তানি ক্রিকেটার।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।