ঢাকা, বুধবার, ২১ অগ্রহায়ণ ১৪৩০, ০৬ ডিসেম্বর ২০২৩, ২৩ জমাদিউল আউয়াল ১৪৪৫

ক্রিকেট

অনুশীলনে ব্যথা পেয়েছেন রিয়াদ, বিশ্রামে সাকিব

স্টাফ করেসপন্ডেন্ট (স্পোর্টস) | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, অক্টোবর ২, ২০২৩
অনুশীলনে ব্যথা পেয়েছেন রিয়াদ, বিশ্রামে সাকিব

ভারতের গুয়াহাটিতে গতকাল রোববার ছিল জাতীয় দলের ঐচ্ছিক অনুশীলন। এদিন আসেন চারজন ক্রিকেটার, তাদের একজন ছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ।

এই ব্যাটার অনুশীলনের সময় হাতে ব্যথা পেয়েছেন। থ্রোয়ারের একটি বল তার হাতে লাগার পর আর অনুশীলন করেননি তিনি। তার চোট কতটা গুরুতর তা অবশ্য জানা যায়নি।

এদিকে সোমবার ইংল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এ ম্যাচে বিশ্রামে থাকবেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। এর আগে ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পাওয়ায় শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচেও ছিলেন না তিনি। যদিও আফগানিস্তানের বিপক্ষে তাকে পাওয়া নিয়ে কোনো সংশয় নেই বলেই জানা গেছে।

এ ম্যাচ দিয়ে ফিরতে পারেন সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে এশিয়া কাপ থেকে ফিরেছিলেন তিনি। পরে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডেতে ফিরে নেতৃত্বও দেন এই টপ অর্ডার ব্যাটার। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচে অবশ্য রাখা হয়নি তাকে।  

শান্ত ফিরলেও এই ম্যাচে বেশ কয়েকজন পেসার বিশ্রাম পেতে পারেন। এছাড়াও যেহেতু ইংল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের মূল পর্বের দ্বিতীয় ম্যাচ খেলবে বাংলাদেশ। এজন্য পরিকল্পনার বড় অংশই থাকবে আড়ালে।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০২৩
এমএইচবি/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।