ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মাশরাফিদের নিয়ন্ত্রিত বোলিং, ১৩০ রানে থামলো কুমিল্লা

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
মাশরাফিদের নিয়ন্ত্রিত বোলিং, ১৩০ রানে থামলো কুমিল্লা সংগৃহীত ছবি

সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার দলে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকে। কিন্তু বল হাতে নিজের কার্যকারিতা দেখিয়ে দিলেন একসময়ের দেশসেরা এই পেসার।

দলের বাকিরাও রান খরচের দিকে ছিলেন সচেতন। আর তাতেই কুমিল্লাকে ভিক্টোরিয়ান্সকে অল্প রানে আটকে দিল সিলেট

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে চলতি বিপিএলের ১০ম ম্যাচে আজ টস হেরে ব্যাটিংয়ে নামে কুমিল্লা। ২০ ওভারে তারা ৮ উইকেট হারিয়ে ১৩০ রান তুলতে পারে। সর্বোচ্চ ৩০ রান আসে ইমরুল কায়েসের ব্যাট থেকে। তবে এজন্য তাকে খেলতে হয়েছে ২৮ বল। এছাড়া দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান করেন জাকের আলী। তাকেও খেলতে হয়েছে ২৭ বল। শেষদিকে খুশদিল শাহ ২২ বলে করেন ২১ রান। বাকিদের মধ্যে দুই অঙ্ক ছাড়াতে পারেন কেবল ওপেনার মোহাম্মদ রিজওয়ান (১৪)।

বল হাতে ৪ ওভারে মাত্র ১৯ রান খরচ করেছেন স্লো মিডিয়াম পেসার মাশরাফি। উইকেট না পেলেও তার ওভারে তাওহীদ হৃদয় (৯) রানআউটের খাঁড়ায় পড়েন। তবে বল হাতে নজর কাড়েন অলরাউন্ডার সমিত প্যাটেল। বাঁহাতি স্পিনে ৩ উইকেট নেন তিনি। ৪ ওভার বল ঘুরিয়ে খরচ করেন মাত্র ১৬ রান। এছাড়া ১টি করে উইকেট পেয়েছেন বেন কাটিং ও তানজিম হাসান সাকিব।

বাংলাদেশ সময়: ২১০১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।