ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

১৪ মাস পর টি-টোয়েন্টি দলে মিরাজ, বাদ সৌম্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪
১৪ মাস পর টি-টোয়েন্টি দলে মিরাজ, বাদ সৌম্য

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সাকিব আল হাসান থাকবেন না জানিয়ে দিয়েছিলেন আগে।

১৪ মাস পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন মেহেদী হাসান মিরাজ।

২০২৩ সালের জুলাইয়ে সবশেষ আফগানিস্তানের বিপক্ষে জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টিতে মাঠে নেমেছিলেন মিরাজ। এখন আবার সুযোগ পেলেন তিনি।

বিশ্বকাপের পর প্রথমবারের মতো টি-টোয়েন্টি খেলতে নামবে বাংলাদেশ। ওই টুর্নামেন্টের দল থেকে সৌম্য সরকার বাদ পড়েছেন, তার জায়গা নিয়েছেন ওপেনার পারভেজ হোসেন ইমন। এছাড়া স্পিনার তানভীর আহমেদ ও সাকিব আল হাসান নেই, তাদের জায়গা নিয়েছেন মেহেদী হাসান মিরাজ ও রাকিবুল হাসান।

আগামী ৬ অক্টোবর গোয়ালিয়রে হবে বাংলাদেশ–ভারত প্রথম টি–টোয়েন্টি। পরের দুটি ম্যাচ ৯ অক্টোবর দিল্লি ও ১২ অক্টোবর হায়দরাবাদে।

ভারতের বিপক্ষে বাংলাদেশ দল

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, জাকের আলী অনিক, মেহেদী হাসান মিরাজ, শেখ মাহেদী হাসান, রিশাদ হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, রাকিবুল হাসান।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৪

এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।