ঢাকা, মঙ্গলবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০১ অক্টোবর ২০২৪, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬

ক্রিকেট

‘সাকিবকে শেষবার খেলতে দেখলাম, বলার মতো কিছু শুনিনি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
‘সাকিবকে শেষবার খেলতে দেখলাম, বলার মতো কিছু শুনিনি’

ম্যাচের পর সাকিব আল হাসানকে ব্যাট উপহার দিলেন বিরাট কোহলি। বাংলাদেশি সাংবাদিকরাও তাকে দিলেন উপহার।

কানপুর টেস্টের আগে সাকিব জানিয়েছেন, মিরপুরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ টেস্ট খেলতে চান তিনি।  

কিন্তু দেশে ফেরার পর তিনি নিরাপত্তা পাবেন কি না, এ নিয়ে সংশয় কাটেনি। এজন্য কানপুরেই সাকিবের শেষ দেখে ফেলেছেন অনেকে। তবে তেমন মনে করছেন না হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে।  

কানপুর টেস্টের পর তিনি বলেন, ‘আমি তো এমন কিছু শুনিনি, যেটার জন্য বলব তাকে আমরা শেষবারের মতো খেলতে দেখলাম। আমি যতটুকু জানি সে দক্ষিণ আফ্রিকা সিরিজেও খেলবে। ’

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে নেই সাকিব। বাংলাদেশকে এখন অবধারিতভাবেই ঢুকতে হচ্ছে নতুন বাস্তবতায়। যেখানে নেই সাকিব আল হাসান। এ অবস্থায় তার বিকল্প হিসেবে কাকে ভাবছে টিম ম্যানেজমেন্ট?

এমন প্রশ্নের জবাবে হাথুরু বলেন, ‘ইন্টারেস্টিং। আমার মনে হয় না, এখনও কারো উত্তরাধিকারের ব্যাপারে কোনো পরিকল্পনা আছে। আমার ধারণা এই পরিকল্পনা সব সময়ই এখানে ছিল। লোকে এই বিষয়টি এখন ভাবছে কারণ সে তার ক্যারিয়ার শেষ করছে এখানে। কিন্তু আমি এবং সবাই অবাক হয়েছে যে, সে তার শেষ সিরিজ খেলছে। আমি বলব তার উত্তরাধিকার আমরা সব সময়ই খুঁজছি। কিন্তু আপনি সাকিবের মতো একজনের বিকল্প পাবেন না। ’

বাংলাদেশ সময় : ১৭৪৯ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
এমএইচবি/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।