ঢাকা, শুক্রবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জুন ২০২৪, ০৬ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

বিজয়-কোহলির সেঞ্চুরিতে ভারতের লিড

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৬
বিজয়-কোহলির সেঞ্চুরিতে ভারতের লিড ছবি:সংগৃহীত

মুরালি বিজয় ও বিরাট কোহলির দুর্দান্ত সেঞ্চুরিতে ইংল্যান্ডের বিপক্ষে মুম্বাই টেস্টে তৃতীয় দিন শেষে ৫১ রানের লিড নিয়েছে ভারত। দিন শেষে সাত উইকেট হারিয়ে ৪৫১ রানে মাঠ ছেড়েছে দলটি। সেঞ্চুরি করার পর অপরাজিত আছেন অধিনায়ক কোহলি

ঢাকা: মুরালি বিজয় ও বিরাট কোহলির দুর্দান্ত সেঞ্চুরিতে ইংল্যান্ডের বিপক্ষে মুম্বাই টেস্টে তৃতীয় দিন শেষে ৫১ রানের লিড নিয়েছে ভারত। দিন শেষে সাত উইকেট হারিয়ে ৪৫১ রানে মাঠ ছেড়েছে দলটি।

সেঞ্চুরি করার পর অপরাজিত আছেন অধিনায়ক কোহলি।

১৪৬ রানে এক উইকেট হারানো ভারত তৃতীয় দিনের শুরুতেই ৪৭ রানে অপরাজিত থাকা চেতশ্বর পুঁজারাকে হারায়। তাকে বোল্ড করেন জ্যাক বল। তবে এরপর কোহলিকে নিয়ে ১১৬ রানের জুটি গড়েন ওপেনার বিজয়। আদিল রশিদের বলে আউট হওয়ার আগে তিনি ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি পূর্ণ করে ১৩৬ রানে মাঠ ছাড়েন।

পরের গল্পটা শুধুই কোহলিময়। বাকি ব্যাটসম্যানদের সঙ্গে ছোট ছোট জুটি গড়ে তুলে নেন ক্যারিয়ারের ১৫তম সেঞ্চুরি। আর দিন শেষে ১৪৭ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন তিনি। ৩০ রানে অপরাজিত থাকেন জয়ন্ত যাদব। ইংলিশ বোলারদের মধ্যে সর্বোচ্চ দুটি করে উইকেট পান মঈন আলী, আদিল রশিদ ও জো রুট।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, ১০ ডিসেম্বর, ২০১৬
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।