ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

সিরিজে টিকে থাকতে টাইগ্রেসদের চ্যালেঞ্জিং টার্গেট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৭
সিরিজে টিকে থাকতে টাইগ্রেসদের চ্যালেঞ্জিং টার্গেট সিরিজে টিকে থাকতে টাইগ্রেসদের সামনে চ্যালেঞ্জিং টার্গেট/ছবি: সংগৃহীত

চতুর্থ ওয়ানডেতে রুমানা আহমেদদের ২৫২ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে দক্ষিণ আফ্রিকা নারী দল। পাঁচ ম্যাচ সিরিজে টিকে থাকতে টাইগ্রেসদের সামনে কঠিন চ্যালেঞ্জই অপেক্ষা করছে। এর আগে টানা দুই ম্যাচ হারের পর ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন সফরকারী দলের অধিনায়ক ডেন ফন নাইকার্ক। নির্ধারিত ওভার শেষে তারা প্রথম ম্যাচের স্কোরের পুনরাবৃত্তি করে।

দলীয় সংগ্রহ দাঁড়ায় সাত উইকেট হারিয়ে ২৫১ রান তোলে।

ওপেনিংয়ে ৩৮ রানের পার্টনারশিপে ভালো সূচনা এনে দেন লিজেলে লি (২৮) ও আন্দ্রে স্টেইন (১৪)। ৭৪ রানের তৃতীয় উইকেট জুটিতে চ্যালেঞ্জিং স্কোরের ভিত গড়ে দেন মিগনন ডু প্রিজ ও ক্লোয়ে ট্রায়ন। ৭৯ রানের ইনিংস উপহার দেন প্রিজ। তিন রানের জন্য অর্ধশতক বঞ্চিত হন ট্রায়ন।

এছাড়া মারিজান ক্যাপ ২০, সুনে লুস ১৬, সিনোলা জাফটা ১২ রান (রানআউট) করে সাজঘরে ফেরেন। অধিনায়ক নাইকার্ক ২৬ রানে অপরাজিত থাকেন।

আগের ম্যাচসেরা অফস্পিনার খাদিজাতুল কুবরা তিনটি উইকেট লাভ করেন। লেগস্পিনার রুমানা আহমেদ দু’টি ও একটি উইকেট নেন পেসার জাহানারা আলম।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, ১৮ জানুয়ারি, ২০১৭
এমআরএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।