ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

বিভাগীয় অনূর্ধ্ব-১৪ দলের কোচ হলেন ফেনীর রবিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২০
বিভাগীয় অনূর্ধ্ব-১৪ দলের কোচ হলেন ফেনীর রবিন

ফেনী: চট্টগ্রাম বিভাগীয় অনূর্ধ্ব-১৪ দলের কোচ হলেন রিয়াজ উদ্দিন রবিন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে অনুর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট টুর্নামেন্ট উপলক্ষে তিনি নিয়োগ পেয়েছেন।

রবিন ফেনী জেলা ক্রিকেট কোচেরও দায়িত্বে রয়েছেন। সূত্র জানায়, অনূর্ধ্ব-১৪ জাতীয় ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণের জন্য সোমবার (৩ ফেব্রুয়ারি) খুলনার উদ্দেশ্যে রওনা হয়েছে চট্টগ্রাম বিভাগীয় দল।

খুলনার দুই ভেন্যুতে দুইদিনের ম্যাচে খেলবে ঢাকা সাউথ, ঢাকা মেট্টো, বরিশাল ও সিলেটের সাথে। প্রতিটি দলে ১৪ জন খেলোয়াড়, ২ জন কোচ ও ১ জন ম্যানেজার থাকবেন।

চট্টগ্রাম বিভাগীয় দলের নবনিযুক্ত হেড কোচ রিয়াজ উদ্দিন রবিন জানান, এবার দলের প্রস্তুতি খুব ভালো হয়েছে। ১০ দিনের স্কিল ক্যাম্পে ছেলেরা অনেক উন্নতি করেছে। প্রত্যাশা অনুযায়ী খেললে এবার দল ভালো করবে। দলে ফেনীর রিদোয়ান হোসেন আধিক ও জিয়াউল হাসান রাফি রয়েছেন। খুলনা, খুলনা বিকেএসপি, বরিশাল ও ফরিদপুরের চার ভেন্যুতে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২০ 
এসএইচডি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।