ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

ক্রিকেট

স্বাস্থ্য অধিদপ্তরের উত্তরের অপেক্ষায় বিসিবি

স্পোর্টস করেসসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
স্বাস্থ্য অধিদপ্তরের উত্তরের অপেক্ষায় বিসিবি .

শ্রীলঙ্কা সফররের জন্য জাতীয় দলের ক্রিকেটাররা ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন গত ১৯ জুলাই থেকে। যদিও সেই সময়টায় টাইগারদের শ্রীলঙ্কা সফরটা স্থগিত ছিল।

 

কিন্তু পরে যখন এই সফর নিশ্চিত করা হলো তখন ব্যক্তিগত অনুশীলন পরিণত হলো লঙ্কা সফরের প্রস্তুতি। ক্রিকেটাররা কোচিং স্টাফ ছাড়াই অনুশীলন করছেন। বিদেশি কোচিং স্টাফরা দেশে ফিরলেও এখনও অনুশীলনে যোগ দিতে পারেননি।  

তার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) স্বাস্থ্য অধিদপ্তরের কাছে আবেদন করেছে, যেন করোনা টেস্টে নেগেটিভ কোচিং স্টাফরা ১৪ দিনের কোয়ারেন্টিনে না থেকে অনুশীলনের যোগ দিতে পারে। তবে বিষয়টি নিয়ে এখনও কোনো সিদ্ধান্ত নেয়নি স্বাস্থ্য অধিদপ্তর।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও স্বাস্থ্য তথ্য ইউনিটের (এমআইএস) ডেপুটি চিফ (মেডিক্যাল) ডা. এবি মো. শামছুজ্জামান। তিনি জানিয়েছেন, বিসিবির এই আবেদনটি নিয়ে দ্রুতই সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি বলেন, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ড স্বাস্থ্য অধিদপ্তরকে একটি চিঠি দিয়েছে, এটা এখন প্রক্তিয়াধীন আছে, চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। ফলাফল যা হোক না কেন, এখান থেকে একটা চিঠি ইস্যু করে তা জানিয়ে দেওয়া হবে । ’ 

দীর্ঘদিন কোচিং স্টাফ ছাড়াই অনুশীলন করছেন ক্রিকেটাররা। তাই শ্রীলঙ্কা সফরের প্রস্তুতিতে যাতে কোনো রকম ঘাটতি না থাকে সে জন্যই বিসিবি স্বাস্থ্য অধিদপপ্তরের কাছে এই আবেদন করেছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।