ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

শুক্রবার ক্রিকেটারদের করোনা পরীক্ষা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
শুক্রবার ক্রিকেটারদের করোনা পরীক্ষা

আগামী ২৪ নভেম্বর থেকে শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ। ইতোমধ্যে সব প্রস্তুতি প্রায় শেষ।

টিম স্পন্সররা তাদের পছন্দ মতো দল সাজিয়েছেন। এখন সকল ক্রিকেটার ও দলের অন্যান্য সবাইকে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে আনা হবে। সে জন্য শুক্রবার (২০ নভেম্বর) সবার করোনা পরীক্ষা করা হবে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তিনি জানিয়েছেন শুধু ক্রিকেটার ও দলের অন্যান্য সদস্যরা নন এই টুর্নামেন্টের সঙ্গে জড়িত সবাই জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকবেন। হোটেলকর্মী, মাঠকর্মী থেকে শুরু করে সবাই এর আওতায় থাকবেন।

দেবাশীষ চৌধুরী বলেন, ‘২০ নভেম্বর পাঁচ দলের ক্রিকেটার, কোচ, কর্মকর্তাদের করোনা পরীক্ষা করা হবে। আর দলগুলো হোটেলে উঠবে ২১ নভেম্বর। এর আগেই অবশ্য হোটেল কর্মী এবং ৫০ জন গ্রাউন্ডসম্যানের করোনা পরীক্ষা করা হনে। গ্রাউন্ডসম্যানদের থাকার জন্য মিরপুর ক্রীড়াপল্লীতে ব্যবস্থা করা হবে। সেখান থেকেই তারা যেন মাঠে তাদের যাওয়া আসা করতে পারে সেই পথটা কিভাবে নিরাপদ রাখা যায় সেজন্য আমরা দেখেছি, পরিদর্শন করেছি। জৈব সুরক্ষা বলয়টা যাতে ঠিক থাকে। ’

আগামী ২৪ নভেম্বর মিরপুরে শুরু হবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।