ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ক্রিকেট

করোনায় আক্রান্ত হাবিবুল বাশার হাসপাতালে ভর্তি

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
করোনায় আক্রান্ত হাবিবুল বাশার হাসপাতালে ভর্তি হাবিবুল বাশার/ফাইল ছবি

করোনা ভাইরাসে আক্রান্ত জাতীয় দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন হাসপাতালে ভর্তি হয়েছেন।  

গত ১১ নভেম্বর করোনা পরীক্ষায় পজিটিভ আসে সুমনের।

কয়েকদিন পর জটিলতা বাড়লে পরীক্ষা করিয়ে গত সোমবার ডাক্তারের কাছে গেলে জানা যায় তার ফুসফুসে ইনফেকশন হয়েছে। যার কারণে দেরি না করে চিকিৎসকের পরামর্শে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বাংলানিউজকে একথা নিশ্চিত করেছেন হাবিবুল বাশার নিজেই। তিনি জানান, চিকিৎসার পর আগের চেয়ে তিনি এখন ভালো আছেন। সবকিছু ঠিক থাকলে আগামী শনিবার (২১ নভেম্বর) হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি।  

হাবিবুল বাশার বলেন, 'আমি এখন ভালো আছি। গত সোমবারে হাসপাতালে ভর্তি হয়েছি, এখন এভারকেয়ারে আছি। কিছু পরীক্ষার রিপোর্ট নিয়ে সোমবার ডাক্তারের কাছে এসেছিলাম। রিপোর্ট দেখে ডাক্তার বললো আপনার ফুসফুসে ইনফেকশনটা বেড়েছে। তাদের পরামর্শেই সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি হই, চিকিৎসা চলছে এখন। ভর্তি হওয়ার পর আল্লাহর রহমতে জ্বরটা আর আসেনি। ফুসফুসে ইনফেকশনের কারণেই জ্বরটা কমছিল না। এখন ভালো আছি, যদি সব ঠিক থাকে তবে শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র পাব। '

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২০
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।