ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

সৌরভের ধমনীতে ফের স্টেন্ট বসানো নিয়ে সিদ্ধান্ত রোববার

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৩ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২১
সৌরভের ধমনীতে ফের স্টেন্ট বসানো নিয়ে সিদ্ধান্ত রোববার সৌরভ গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলীর করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। বর্তমানে তার শারীরিক অবস্থা আগের চেয়ে স্থিতিশীল।

বুকে ব্যথা নিয়ে আচমকা শনিবার (০২ জানুয়ারি) হাসপাতালে বেলা ১টায় ভর্তি হন সৌরভ গাঙ্গুলী। ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতিকে দক্ষিণ কলকাতার বেসরকারি উডল্যান্ডস হাসপাতালে নেওয়া হয়।

হাসপাতালের চিকিৎসকরা তার শারীরিক ব্যাপারে বিস্তারিত খতিয়ে দেখে জানান ‘মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট’ হয়েছে সৌরভের। ভর্তির সময় সৌরভের পালস ছিল মিনিটে ৭০ এবং প্রেসার ছিল ১৩০ বাই ৮০। ইকোকার্ডিওগ্রাম ও এনজিওগ্রাম করে তার ধমনিতে ব্লকেজ ধরা পড়ে। তার চিকিৎসায় গঠন হয়েছে ৫ সদস্যের টিম।

ইতোমধ্যে অ্যাঞ্জিওপ্লাস্টি করে ‘স্টেন্ট’ বসানো হয়েছে সৌরভের হৃদযন্ত্রের একটি ধমনীতে। অন্য দু’টি ধমনীর `ব্লকেজ' সরাতে আরও দু’টি স্টেন লাগানো হতে পারে।  রোববার (০৩ জানুয়ারি) এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে জানিয়েছেন চিকিৎসকেরা।

বাংলাদেশ সময়: ০২১৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।