ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পোলার্ডকে ‘ওভাররেটেড’ বললেন মরিসন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২১
পোলার্ডকে ‘ওভাররেটেড’ বললেন মরিসন

ওয়েস্ট ইন্ডিজের সেরা ক্রিকেটারদের মধ্যে একজন কাইরন পোলার্ড। একসময় ব্যাট হাতে প্রতিপক্ষকে ভীতি ছড়ানো এই ক্রিকেটার দীর্ঘদিন ধরেই ফর্মহীনতায় ভূগছেন।

বর্তমান সময়ে এমন পারফরম্যান্সের কারণে ক্যারিবিয় এই ব্যাটারকে ‘ওভাররেটেড’ ক্রিকেটার মনে করছেন নিউজিল্যান্ডের ধারাভাষ্যকার ড্যানি মরিসন।

ভারতীয় ক্রীড়াবিষয়ক সংবাদমাধ্যম ‘স্পোর্টসকিডা’কে দেওয়া এক সাক্ষাৎকারে পোলার্ডকে অতি প্রশংসিত হিসেবে দাবি করেছেন মরিসন। অপরদিকে নিজের পছন্দের ক্রিকেটার হিসেবে আন্ডাররেটেড বলে দাবি করেছেন ভারতীয় তরুণ ব্যাটার সূর্যকুমার যাদব ও ইশান কিশানকে।  

মরিসনের পছন্দের দুই ভারতীয় ক্রিকেটার অবশ্য কাইরন পোলার্ডের সঙ্গে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে দীর্ঘদিন আইপিএল খেলেছেন। ক্রিকেটারের পাশাপাশি আইপিএলে নিজের পছন্দের ফ্রাঞ্চাইজির নামও উল্লেখ করেছেন সাবেক কিউই পেসার। এখন পর্যন্ত একবারও শিরোপা না জেতা তারকাবহুল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু হচ্ছে তার পছন্দের দল।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।