ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

মিঠুনের ব্যাটিং ঝলকে ভালো অবস্থানে সেন্ট্রাল জোন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
মিঠুনের ব্যাটিং ঝলকে ভালো অবস্থানে সেন্ট্রাল জোন

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) নবম আসরের প্রথম ম্যাচে মোহাম্মদ মিঠুনের ব্যাটে ভর করে বিসিবি নর্থ জোনের বিপক্ষে ভালো অবস্থানে থেকে প্রথম দিন শেষ করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। প্রথমে ব্যাট করতে নেমে নর্থ জোন ২১৯ রানে সবগুলো উইকেট হারিয়ে ফেলে।

জবাবে খেলতে নেমে ৬১ রান নিয়ে দিন শেষ করে সেন্ট্রাল জোন।  

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে ফিল্ডিংয়ে নামে সেন্টাল জোন। ব্যাট করতে নেমে ৬৫.১ ওভারে ২১৯ রানে গুটিয়ে যায় নর্থ জোন। দলটির হয়ে সর্বোচ্চ ৪৬ রান করেন পারভেজ হোসেন ইমন। তাছাড়া মার্শাল আইয়ুব ৩৫ ও ৩২ রান করেন তানজিদ হাসান তামিম। সেন্ট্রাল জোনের হয়ে রবিউল ইসলাম তিনটি ও শুভাগত দুটি উইকেট শিকার করেন।  

জবাবে ব্যাট করতে নেমে মিজানুর রহমান ও মোহাম্মদ মিঠুনের ব্যাটে ভালো শুরু করে সেন্ট্রাল জোন। প্রথম দিনে থিতু হয়ে ব্যাট করে দলকে এগিয়ে নিয়ে যান এ দুই ওপেনার। দলীয় ৬১ রান নিয়ে দিন শেষ করে সেন্ট্রাল জোন। ৪৮ বলে ১৮ রান করে অপরাজিত রয়েছেন মিজানুর। ৫৪ বলে ৪৩ রান নিয়ে অপরপ্রান্তে অপরাজিত রয়েছেন মোহাম্মদ মিঠুন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।