ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ফের ব্যাট হাতে ব্যর্থ মিঠুন-সৌম্য, ফিরলেন ২ রান করে!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
ফের ব্যাট হাতে ব্যর্থ মিঠুন-সৌম্য, ফিরলেন ২ রান করে!

বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) নিজেদের প্রথম ম্যাচে ব্যাট হাতে সেঞ্চুরি করা মোহাম্মদ মিঠুন ও সৌম্য সরকার দ্বিতীয় ম্যাচে এসে ব্যর্থ। মাত্র ২ রান করে এ দুই ব্যাটার সাঝঘরে ফিরেছেন।

ইস্ট জোনের ২৪৫ রান তাড়ায় নেমে মিঠুনদের সেন্ট্রাল জোন গুটিয়ে যায় ২২৩ রানে।  জাকির আলী করেছেন সর্বোচ্চ ৯২ আর তাইবুর রহমান করেছেন ৭৬ রান।

মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রোববার (১৯ ডিসেম্বর) ম্যাচের প্রথম দিনে ৪ রান তুলে দিন শেষ করেছিল সেন্ট্রাল জোন। আজ সকাল থেকেই তাদের ওপর চড়াও হন ইস্ট জোনের বোলাররা। গত ম্যাচেই সেঞ্চুরি করা ওপেনার মিজানুর (২) এবং তিন নম্বরে নামা সৌম্যকে (২) ফেরান এনামুল হক। অপর ওপেনার মোহাম্মদ মিঠুনও ২ রান করে আসাদুজ্জামান পায়েলের শিকার হন।

মিঠুন গত ম্যাচেই ক্যারিয়ারের প্রথমবার ওপেনিংয়ে নেমে সেঞ্চুরি করেছিলেন। তবে আজ তিনি ব্যর্থ। এরপর তাইবুরের ১৯৮ বলে ৭৬ আর জাকিরের ১৮০ বলে ৯২ রানে ম্যাচে ফিরে সেন্ট্রাল জোন। ইনিংসে আর কোনো পঞ্চাশোর্ধ ইনিংস নেই। ৪৮ রানে ৩ উইকেট নিয়েছেন আসাদুজ্জামান পায়ে। ২টি করে উইকেট নিয়েছেন এনামুল, নাঈম এবং তানভীর।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।