ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ক্রিকেট

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আবিদ আলী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
বুকে ব্যথা নিয়ে হাসপাতালে আবিদ আলী আবিদ আলী/ ছবি: সংগৃহীত

ব্যাটিংয়ের সময় বুকে ব্যথা অনুভব করায় হাসপাতালে নিয়ে যেতে হলো পাকিস্তানের টেস্ট ওপেনার আবিদ আলীকে। তাকে বর্তমানে ওই হাসপাতালে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

পাকিস্তানের প্রথম শ্রেণির টুর্নামেন্ট কায়েদ-এ-আজম ট্রফিতে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে ব্যাট করার সময় বুকে ব্যথা অনুভব করেন আবিদ। পরপর কিছু ব্যবধানে দুইবার বুকের একই জায়গায় ব্যথা অনুভূত হওয়ার পর তিনি দলের ম্যানেজার আশরাফ আলীকে জানান। তখন দলের পক্ষ থেকে আবিদ আলীর চিকিৎসা ও অন্যান্য পরীক্ষা-নিরীক্ষার জন্য দ্রুত হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেওয়া হয়। এখন তিনি হাসপাতালেই আছেন।

৩৪ বছর বয়সী আবিদ আলী খাইবার পাখতুনখাওয়ার হয়ে প্রথম শ্রেণিতে ৯ হাজারের বেশি রান করেছেন। এবারই তিনি সেন্ট্রাল পাঞ্জাব দলে যোগ দিয়েছেন। সদ্য সমাপ্ত বাংলাদেশ সফরে জাতীয় দলের হয়ে ওপেনার হিসেবে দারুণ ছন্দে ছিলেন। চট্টগ্রাম টেস্টে ম্যাচ সেরার পাশাপাশি সিরিজ সেরাও হয়েছেন। তারপর দেশে ফিরে সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে মাঠে নেমেই অসুস্থ হয়ে পড়লেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২১
এমএইচএম 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।