ঢাকা, বৃহস্পতিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ইংল্যান্ড দলে তিন নতুন মুখ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
ইংল্যান্ড দলে তিন নতুন মুখ

ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যঅন্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। ইয়ন মরগানের নেতৃত্বে দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন ডেভিড পেইন, জর্জ গারটন ও ফিল সল্ট।

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলা দলের ১১ জন সদস্য রয়েছেন তারুণ্যনির্ভর এই স্কোয়াডে। বাকি পাঁচজনের মধ্যে তিনজন ক্রিকেটার এবারই প্রথম জাতীয় দলে সুযোগ পেয়েছেন। তাছাড়া দলের সঙ্গে এবার থাকছেন না প্রধান কোচ সিলভারউড। টানা সিডিউলের কারণে বিশ্রাম নিয়েছেন তিনি। তার বদলের দলের হয়ে কোচিং করাবেন পল কলিংউড। সহকারি হিসেবে থাকবেন মার্কাস ট্রেসকোথিক।

সিরিজকে সামনে রেখে কলিংউড বলেন, 'একটি শক্তিশালী স্কোয়াড নিয়ে খেলতে যাচ্ছি যেখানে আমাদের ব্যাটিং অনেক শক্তিশালী, দলও বেশ সামঞ্জস্যপূর্ণ। অস্ট্রেলিয়ায় হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে আমরা প্রস্তুতি শুরু করেছি। বিশ্বকাপের আর এক বছরও বাকি নেই। যারা অ্যাশেজের স্কোয়াডে নেই, তাদের অনুপস্থিতি বাকি ক্রিকেটারদের জন্য একটি সুযোগ বলে মনে করছি। '

আগামী বছরের জানুয়ারিতে মাঠে গড়াবে এই সিরিজটি। ২২ তারিখ উদ্বোধনী ম্যাচে দিয়ে শুরু হওয়া সিরিজটি চলবে ৩০ তারিখ পর্যন্ত। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে বার্বাডোজের কেনসিংটন ওভালে।

একনজরে ইংল্যান্ড স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, টম ব্যান্টন, স্যাম বিলিংস, লিয়াম ডওসন, জর্জ গারটন, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, সাকিব মাহমুদ, তাইমাল মিলস, ডেভিড পেইন, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিস টপলি ও জেমস ভিনস।

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।