ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ক্রিকেট

শতক হাঁকিয়ে সেন্ট্রাল জোনকে টেনে তুললেন মিঠুন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
শতক হাঁকিয়ে সেন্ট্রাল জোনকে টেনে তুললেন মিঠুন

বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) নবম আসরের ফাইনাল ম্যাচে শতকের দেখা পেয়েছেন মোহাম্মদ মিঠুন। বিসিবি সাউথ জোনের বিপক্ষে তার দারুণ শতকে তৃতীয় দিনে ঘুরে দাঁড়ায় ওয়ালটন সেন্ট্রাল জোন।

দ্বিতীয় দিনে ৫ উইকেটে ২৬১ রান নিয়ে খেলতে নেমে অর্ধশতকের দেখা পান ফরহাদ রেজা ও জাকির হাসান। এরপর ৭১ রানে ফরহাদ রেজার বিদায়ের পর বিদায় নেন ব্যাট করতে নামা রিশাদও। এক প্রান্তে থিতু হয়ে থাকা জাকির তুলে নেন শতক। তার দারুণ ব্যাটিংয়ে দল এগোতে থাকলেও শেষদিকে পরপর নাসুম, মেহেদি ও কামরুলের বিদায়ের পর ৩৮৭ রানে গুটিয়ে যায় ইনিংস।

সাউথ জোনের ৩৮৭ রানের জবাবে ব্যাট করতে নেমে ভালো শুরু করেন মোহাম্মদ মিঠুন। তবে অপরপ্রান্তে থাকা ব্যাটার আব্দুল মজিদ, সৌম্য সরকার, সালমান হোসেন ইমন ও তাইবুর রহমান দ্রুত উইকেট হারান। দলের হাল ধরে রাখা মিঠুনের সঙ্গি অধিনায়ক শুভাগত হোম চৌধুরী। এরপর অবশ্য শতক তুলে নেন মিঠুন। দিন শেষে ১৩৫ বলে ৬৭ রান করে অপরাজিত থাকেন শুভাগত। অপরপ্রান্তে ১৫৫ বলে ১০২ রান নিয়ে অপরাজিত আছেন মিঠুন।

সাউথ জোনের হয়ে ফরহাদ রেজা সেন্ট্রাল জোনের সর্বোচ্চ ৪ উইকেট তুলে নেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa