ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

ক্রিকেট

বিসিবি একাডেমি কাপের ফাইনালে বেয়ারা ক্রিকেট 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
বিসিবি একাডেমি কাপের ফাইনালে বেয়ারা ক্রিকেট 

বিসিবি একাডেমি কাপ ২০২১-২২ এর ফাইনালে উঠেছে কেরানীগঞ্জের বেয়ারা ক্রিকেট একাডেমি। বুধবার(১২ জানুয়ারি) ঢাকা সিটি ক্লাব মাঠে অনুষ্ঠিত খেলায় নসরুল হামিদ স্পোর্টস একাডেমির অধিনস্ত বেয়ারা ক্রিকেট একাডেমি দুই উইকেটে পরাজিত করে শক্তিশালী ক্রিকেট কোচিং স্কুলকে।

টসে জিতে প্রথমে ব্যাট করে কোচিং স্কুল ৪৩ ওভারে সব উইকেট হারিয়ে ১৩৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে ইমন ২৯, হাসিব ২৪ এবং ইয়ামিন ২৫ রান করে। বেয়ারা ক্রিকেট একাডেমির পক্ষে শান্ত,মোবারক ও অনিক ৩ টি করে এবং ফাহিম নেন ১টি উইকেট।

১৩৮ রানের জয়ের লক্ষ্যে খেলতে নেমে দলীয় শতক পেরোনোর  আগেই ৫ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা বেয়ারা ক্রিকেট একাডেমিকে টেনে তুলেন ওপেনার স্বাধীন দ্বীপ। তার অনবদ্য ৫১, মোবারক হোসেন (১৫*) ও ওয়াসিম আহমেদের (১৬*) এর ওপর ভর করে ৪২.৪ ওভারে ৮ উইকেট হারিয়ে জয়ের লক্ষে পৌঁছে বুড়িগঙ্গা পাড়ের দলটি।

 ক্রিকেট কোচিং স্কুলের পক্ষে  মঞ্জুর,হাসিব ও বাবু ২ করে উইকেট নেন। বিজয়ী দলের উদ্বোধনী ব্যাটসম্যান স্বাধীন দ্বীপ সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

অপর দুই সেমিফাইনালিস্ট আমিরুল সৃতি ক্রিকেট একাডেমি ও উদয়ন ক্রিকেট একাডেমির মধ্যকার সেমিফাইনালে জয়ী দলের সাথে ফাইনালে লড়বে নসরুল হামিদ স্পোর্টস একাডেমির এই দলটি।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa