ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

ছন্দে ফিরতে ফিটনেসে জোর সাকিবের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
ছন্দে ফিরতে ফিটনেসে জোর সাকিবের

দীর্ঘদিন থেকেই সাকিব আল হাসানকে স্বরূপে দেখা যাচ্ছে না। বল হাতে ঘূর্ণিজাদু দেখালেও ব্যাট হাতে একেবারেই ছন্দে নেই তিনি।

এর মাঝে আবার নিউজিল্যান্ড সফর থেকেও ছুটি নিয়েছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার। সেই ছুটি কাটিয়ে দেশে ফিরে খেলছেন ঘরোয়া লিগে। তবে এর পাশাপাশি ফিটনেস নিয়েও বাড়তি কাজ করছেন তিনি।

সিলেটে চলছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ওয়ানডে ফরম্যাটের টুর্নামেন্ট। সেখানে ওয়ালটন মধ্যাঞ্চলের হয়ে খেলছেন সাকিব। তবে দীর্ঘদিন খেলার মাঝে না থাকায় তার ওজন বেড়ে গেছে। এজন্য সিলেটে যাওয়ার সময় সঙ্গে করে ব্যক্তিগত ফিটনেস ট্রেনার নিয়ে গেছেন তিনি। জানা গেছে, সিলেটে দলের সঙ্গে টিম হোটেলে তিনি থাকছেন না। অন্য একটি রিসোর্টে নিজের মতো করে থাকছেন তিনি। সেখানে তিনি নিয়মিত জিমনেশিয়ামে ফিটনেস নিয়ে বাড়তি কাজ করছেন।

বিসিএলে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছেন সাকিব। তবে আজ দলের তৃতীয় ম্যাচে ছিলেন না তিনি। ফরচুন বরিশালের একটা অনুষ্ঠানে যোগ দিতেই সাকিব লিগ ছেড়ে আপাতত ঢাকায় অবস্থান করছেন। তবে চলতি বিসিএল আসর শেষে ২১ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলের ৮ম আসরে ফরচুন বরিশালের হয়ে খেলবেন তিনি। একই দলে খেলবেন ক্রিস গেইল এবং আরেক ক্যারিবীয় তারকা ডোয়াইন ব্র্যাভোর মতো টি-টোয়েন্টি স্পেশালিষ্টরা।  

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।