ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ক্রিকেট

গ্যালারিতে বসে বিপিএল দেখা হচ্ছে না দর্শকদের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
গ্যালারিতে বসে বিপিএল দেখা হচ্ছে না দর্শকদের

দেশে করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনের সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়ার প্রভাব পড়লো এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) । ফলে গ্যালারিতে বসে দেশের সবচেয়ে জমকালো ফ্র্যাঞ্চাইজিভিত্তিক আসর উপভোগ করা হচ্ছে না দর্শকদের।

 

আজ শনিবার বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর বিপিএল গভর্নিং কাউন্সিলের সেক্রেটারি ইসমাইল হায়দার মল্লিক। মূলত গত ১০ জানুয়ারি বাংলাদেশ সরকার করোনা সংক্রমণ রোধে যে বিধিনিষেধ আরোপ করেছে, তারই আলোকে এই সিদ্ধান্ত বলে জানিয়েছেন তিনি।  

এর আগে গত বছর করোনা মহামারির কারণে স্টেডিয়ামে দর্শক উপস্থিতি বন্ধ ছিল। এরপর সর্বশেষ পাকিস্তান সিরিজে গ্যালারিতে দর্শক উপস্থিতির অনুমতি দিয়েছিল বিসিবি।

এবারের সিদ্ধান্তে ব্যাপারে ইসমাইল হায়দার মল্লিক বলেন, 'আসছে বিপিএলে মাঠে দর্শক উপস্থিতি থাকছে না। সরকারের পক্ষ থেকে যে নির্দেশনা দেওয়া হয়েছে আমরা শুধু তা অনুসরণ করছি। ' এছাড়া এবারের বিপিএলে ডিআরএস প্রযুক্তি না থাকার বিষয়টিও নিশ্চিত করেছেন তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, করোনার কারণে বিদেশ থেকে অপারেটর আনা সম্ভব হচ্ছে না।

তিনি আরও জানিয়েছেন, ডিআরএস প্রযুক্তির অপারেটর না পাওয়া গেলেও এবার টুর্নামেন্টে র প্রতি ম্যাচে একজন স্থানীয় ও একজন বিদেশি আম্পায়ারকে ম্যাচ পরিচালনা করতে দেখা যাবে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa