ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পিঠের চোটে বিপিএল শেষ তাসকিনের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
পিঠের চোটে বিপিএল শেষ তাসকিনের

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চোট পেয়ে ছিটকে গেলে সিলেট সানরাইজার্সের ফাস্ট বোলার তাসকিন আহমেদ। এবারের আসরে আর মাঠে নামা হবে না তার।

পিঠে ব্যাথার কারণে গত কিছুদিন ধরেই অনুশীলন করতে না পারার পর এবার সম্ভাবনাও শেষ হয়ে গেল।

চট্টগ্রাম পর্বে গত ২৮ ও ২৯ জানুয়ারি পরপর দুই ম্যাচে মাঠে নামেন তাসকিন আহমেদ। তখনই চোটের কবলে পড়েন তিনি। যে কারণে ঢাকায় দ্বিতীয় পর্বে মাঠে নামতে পারেননি তাসকিন। সিলেট পর্বে খেলতে দলের সঙ্গেই সফর করেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত ফিরেই যেতে হচ্ছে।

বিপিএল শেষে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামবে বাংলাদেশ দল। সিট সামনে রেখেই সাবধানী হতে হচ্ছে তাসকিনকে। সিলেটের ফিজিও জয় সাহা বলেন, ‘তার এই পিঠের চোট আগে থেকেই ছিল। চট্টগ্রামের ম্যাচ শেষ হওয়ার পর একট স্টিফনেস ছিল। তিনি সেটা জানানোর পর আমরা এমআরআই করাই। পুরনো ইনজুরিও ফিরে এসেছে। তাকে নিয়ে আমরা ঝুঁকি নিতে পারছি না, কারণ সামনে আফগানিস্তানের সফর আছে এখানে। সেই সিরিজে যেন খেলতে পারে, সেটাও দেখতে হচ্ছে। সম্পূর্ণভাবে ব্যথামুক্ত হতে না পারলে আমরা তাকে খেলাতে পারছি না। ’

বিপিএলের এবারের আসরে বল হাতে তেমন ভালো করতে পারেননি তাসকিন। আসরে এ পর্যন্ত চার ম্যাচ খেলে পেয়েছেন ৫ উইকেট। ওভারপ্রতি দিয়েছেন ৯ রান করে।  

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।