ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

পূর্ণ শক্তির স্কোয়াড নিয়েই পাকিস্তান যাচ্ছে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
পূর্ণ শক্তির স্কোয়াড নিয়েই পাকিস্তান যাচ্ছে অস্ট্রেলিয়া

অনেক শঙ্কার পরও পাকিস্তান সফরের জন্য শক্তিশালী টেস্ট দলই ঘোষণা করল অস্ট্রেলিয়া। যে দলে চোট কাটিয়ে ফিরেছেন পেসার জস হ্যাজেলউড।

আর ৩ বছরের মধ্যে দলটির প্রথম টেস্ট সফরে ডাক পেয়েছেন স্পিনার অ্যাশটন অ্যাগার।

১৮ সদস্যের এই দলে মিচেল মার্শ, জস ইংলিস ও স্পিনার মিচেল সুইপসনও রয়েছেন। ১৯৯৮ সালের পর প্রথমবার পাকিস্তানে ঐতিহাসিক এই সফরটি করছে অজিরা।

চোটের কারণে বাদ পড়েছেন পেসার ঝাই রিচার্ডসন। তবে সদ্য শেষ হওয়া অ্যাশেজে চমক দেখানো আরেক পেসার স্কট বোল্যান্ড জায়গা ধরে রেখেছেন। অন্যদিকে অ্যাশেজে দারুণ ব্যাট করা উসমান খাজাও সুযোগ পেয়েছেন।

আগামী ৪ মার্চ রাওয়ালপিন্ডিতে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে। আপাতত শুধু টেস্ট সিরিজের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। ২৫ মার্চ সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচ শেষ হওয়ার আগে ওয়ানডে ও টি-টোয়েন্টির দল জানিয়ে দেবে তারা। এই সফরে তিন টেস্ট, সমান ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলবে দুদল।

অস্ট্রেলিয়ার পাকিস্তান সফরের টেস্ট দল: প্যাট কামিন্স (অধিনায়ক), স্টিভ স্মিথ (সহ–অধিনায়ক), মিচেল স্টার্ক, ডেভিড ওয়ার্নার, জশ হ্যাজলউড, মারনাস লাবুশেন, নাথান লায়ন, উসমান খাজা, অ্যালেক্স ক্যারি, ক্যামেরন গ্রিন, স্কট বোলান্ড, ট্রাভিস হেড, জশ ইংলিশ, মিচেল মার্শ, মাইকেল নেসের, মিচেল সুইপসন, অ্যাশটন অ্যাগার।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।