ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

ক্রিকেট

ছেলের খেলা না দেখার কারণ জানালেন টেন্ডুলকার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
ছেলের খেলা না দেখার কারণ জানালেন টেন্ডুলকার

ক্রিকেটবিশ্বের কিংবদন্তি শচীন টেন্ডুলকারের পথেই এগোচ্ছেন তার ছেলে অর্জুন টেন্ডুলকার। আইপিএলের এবারের আসরে দলও পেলেন তিনি।

তবে মাঠে ছেলে যতেই ভালো খেলুক তা দেখেন না বলে জানিয়েছে শচিন টেন্ডুলকার। এবং তার কারনও জানালেন তিনি।

এক ইউটিউব চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে শচীন বলেন, ‘বাবা-মা যদি সন্তানের খেলা দেখে, তাহলে চাপ হয়ে যায়। আমি সেজন্য মাঠে গিয়ে অর্জুনের খেলা দেখি না। আমি চাই সে সম্পূর্ণ স্বাধীনভাবে ক্রিকেট খেলুক। ফোকাসড থাকার জন্য সে যা চায় সেটাই করুক। তাকে খেলায় ফোকাস ধরে রাখতে হবে। আমিও চাইতাম না আমাকে কেউ দেখুক। আমি যদিও বা যাই, গেলে কোথাও লুকিয়ে অর্জুনের খেলা দেখি। সেটা অর্জুন বা কেউ জানতে পারে না। এমনকী তার কোচও নয়। ’

বাঁ-হাতি এই পেস বোলারকে গত মৌসুমে ২০ লক্ষ টাকায় দলে নিয়েছিল আইপিএলের সেরা দল মুম্বাই ইন্ডিয়ান্স। কিন্তু চোটের জন্য সেবার একটি ম্যাচও খেলা হয়নি ২৩ বছর বয়সী এই ক্রিকেটারের। এবারের আসরে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি ক্যাপ্টেন রোহিত শর্মা (১৬ কোটি টাকা), জসপ্রিত বুমরাহ (১২ কোটি), সূর্যকুমার যাদব (৮ কোটি টাকা) ও কায়রন পোলার্ডকে (৬ কোটি) ধরে রেখেছিল নিলামের আগেই। আর শচীন পুত্রকে নিলামে চলতি বছর ৩০ লাখ টাকায় কেনে মুম্বাই।

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।