ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

ক্রিকেট

ক্রিকইনফোর ফেসবুকে ঢাকার 'যানজট ক্রিকেট'

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৬ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
ক্রিকইনফোর ফেসবুকে ঢাকার 'যানজট ক্রিকেট'

ঢাকাবাসীর জীবনে যানজট এক অবিচ্ছেদ্য ভোগান্তির নাম। এই শহরে পাঁচ মিনিটের পথ পাড়ি দিতে যানজটের কারণে লেগে যায় ৪০ মিনিট বা তারও বেশি।

বিরক্তিকর এই যানজট উপভোগ্য হওয়ার কথা নয়। কিন্তু কেউ কেউ আবার ব্যতিক্রমও আছেন; যারা যানজটের মাঝেই ঢাকার রাজপথকে বানিয়ে ফেলেন ক্রিকেটের ২২ গজের পিচে।  

সম্প্রতি একদল তরুণ ঢাকার রাজপথে এমনটাই করেছেন। ঢাকা কলেজের শিক্ষার্থীদের কয়েকজন যানজটের বিরক্তি কাটাতে গাড়িঠাসা রাস্তার মাঝেই অল্প একটু ফাঁকা জায়গায় নেমে পড়েন ব্যাট-বলের লড়াইয়ে। 'যানজট ক্রিকেট'-এর সেই ভিডিওটি এবার নিজেদের অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করেছে ক্রিকেট বিষয়ক জনপ্রিয় ওয়েবসাইট 'ক্রিকইনফো'।  

ভিডিওটি এরইমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ভিডিওটি ধারণ করেছেন মিরাজ মাহবুব একজন। ভিডিওটি পোস্ট করে ক্রিকইনফো ক্যাপশনে লিখেছে, 'ঢাকার মানুষ জানে কী করে যানজটের সময়টা কাজে লাগাতে হয়। ' ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ২.১ মিলিয়ন ভিউ পেয়েছে। প্রতিক্রিয়া পড়েছে প্রায় ৬৫ হাজার এবং কমেন্ট সাড়ে ৩ হাজারের বেশি।

ভিডিওটি দেখুন এখানে- 

বাংলাদেশ সময়: ১২৪৪ ঘণ্টা, মার্চ ১০, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।