ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ দেখতে লাগবে ৫০ টাকা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, মে ১২, ২০২২
বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ দেখতে লাগবে ৫০ টাকা

শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি খেলতে ১৫ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে নামবে বাংলাদেশ। ম্যাচটির জন্য সর্বনিম্ন টিকিটের দাম ধরা হয়েছে ৫০ টাকা, আর সর্বোচ্চ ৫০০ টাকা।

১৪ তারিখ থেকে পাওয়া যাবে ম্যাচটির টিকিট।  

বৃহস্পতিবার (১২ মে) টাইটেল স্পন্সর ঘোষণার অনুষ্ঠানে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু জানান চট্টগ্রাম টেস্ট দেখতে গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, রুফটপ ৫০০, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০, ক্লাব হাউজ ২০০, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ ও ওয়েস্টার্ন স্ট্যান্ডে ৫০ টাকা লাগবে।

আগামী ২৩ মে সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। সেখানে টিকিটের মূল্য রাখা হয়েছে, গ্র্যান্ড স্ট্যান্ড ৫০০, ভিআইপি ৩০০, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০, ইস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

গত কয়েক বছর ধরে অনলাইনে টিকিট বিক্রি হচ্ছে না। এই সত্ত্ব পাওয়া প্রতিষ্ঠানের সঙ্গে ২০১৯ সালে চুক্তি শেষ হয়ে যায় বিসিবির। এরপর করোনার কারণে নতুন চুক্তি হয়নি। তবে নতুন করে চুক্তির পর শিগগিরই আবার অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে বলে জানিয়েছেন টিটু।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, মে ১২, ২০২২
এমএইচবি/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।